সর্বশেষ

হ্যাটট্রিক করেছেন তারিন জাহান

ই-বার্তা।।  হ্যাটট্রিক করেছেন জনপ্রিয় অভিনেত্রী তারিন জাহান।কোনো খেলার মাঠে নয়, সে আরটিভি স্টার অ্যাওয়ার্ডে এই হ্যাট্রিক করেছেন। তৃতীয়বারের মতো এই পুরস্কার নিজের ঘরে তুললেন তারিন।জমকালো আয়োজনে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত হয়েছে সানসিল্ক-আরটিভি স্টার অ্যাওয়ার্ড-২০১৭। তারিন এই অনুষ্ঠানে ভাষা ও মুক্তিযুদ্ধভিত্তিক নাটক বিভাগের সেরা অভিনেত্রীর পুরস্কার পান।

একই বিভাগে মনোনয়ন পেয়েছিলেন  তারিন জাহান, তানজিকা আমিন, আশনা হাবিব ভাবনা, লুৎফুন নাহার আশা, জাকিয়া বারী মম।

তবে বিচারকদের রায়ে সেরা অভিনেত্রী নির্বাচিত হন তারিন। চঞ্চল চৌধুরী মঞ্চে সেরা অভিনেত্রীর নাম ঘোষণা করেন। সেরা অভিনেত্রীর হাতে পুরস্কার তুলে দেন এটিএম শামসুজ্জামান।

এসময় তারিন বলেন, এর আগেও দুইবার আরটিভি স্টার অ্যাওয়ার্ড পেয়েছি। এবার তৃতীয়বারের মতো এই পুরস্কার পেলাম। এটা আমার জন্য অ্যাওয়ার্ড হ্যাটট্রিক। ভীষণ আনন্দ লাগছে।ভাষা ও মুক্তিযুদ্ধভিত্তিক নাটক বিভাগে শ্রেষ্ঠ অভিনেতা: আফরান নিশো, শ্রেষ্ঠ অভিনেত্রী: তারিন জাহান, শ্রেষ্ঠ অভিনেতা (প্রধান চরিত্র): আল মামুন ও জিয়াউল হাসান কিসলু, শ্রেষ্ঠ অভিনেত্রী (প্রধান চরিত্র): ডলি জহুর, শ্রেষ্ঠ রচয়িতা: শ্রাবণী ফেরদৌস, শ্রেষ্ঠ পরিচালক:  শ্রাবণী ফেরদৌস ও শুভ্র খান।সৃজনশীল সাংস্কৃতিক ব্যক্তিত্ব, শিল্পী ও কলাকুশলীদের সম্মান জানাতে সপ্তমবারের মতো অনুষ্ঠিত হলো ‘সানসিল্ক-আরটিভি স্টার অ্যাওয়ার্ড-২০১৭’।

এবছর ভাষা ও মুক্তিযুদ্ধভিত্তিক নাটক, আজীবন সম্মাননা, এক ঘন্টার নাটক, সঙ্গীত ক্রিটিকস, সঙ্গীত, ধারবাহিক নাটক বিভাগে এই প্রদান করা হয়।

তারিন-আরটিভি-স্টার-ebarta247.com

আরটিভিতে প্রচারিত বিভিন্ন অনুষ্ঠানের শিল্পীদের সারা বছরের কাজের মূল্যায়ন এবং তাদের অভিনয় দক্ষতার স্বীকৃতি দিতে এই সম্মাননা অনুষ্ঠানের উদ্যোগ নিয়েছে দেশের জনপ্রিয় বেসরকারি টেলিভিশন আরটিভি। গেলো ছয় বছরে অভিনেতা, অভিনেত্রী, পরিচালক, রচয়িতা, সঙ্গীতশিল্পী, নৃত্যশিল্পীসহ বিভিন্ন সাংস্কৃতিক ব্যক্তিত্বকে স্টার অ্যাওয়ার্ড প্রদান করেছে আরটিভি।

আরটিভির চেয়ারম্যান মোরশেদ আলম এমপি, প্রধান নির্বাহী সৈয়দ আশিক রহমান’সহ দেশের বরেণ্য সাংস্কৃতিক ব্যক্তিত্বরা সপ্তম সানসিল্ক-আরটিভি স্টার অ্যাওয়ার্ড অনুষ্ঠানে উপস্থিত ছিলেন । আরটিভি বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র থেকে অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করেছে।অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন জাহিদ হাসান, রিচি সোলায়মান, ফারিহা শাহরিন।