অচিরেই আওয়ামী লীগ এর পতন হবেঃমঈন খান

ই-বার্তা ডেস্ক।।  বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান বলেছেন, দিন-তারিখ দিয়ে কোনো আন্দোলন হয় না।খালেদা জিয়ার মুক্তির পরিবেশ সৃষ্টি করছি। আওয়ামী লীগকে চিরতরে বিদায় করার জন্য পুরোপুরি প্রস্তুতি ও পর্যাপ্ত শক্তি নিয়েই এবার আমরা মাঠে নামব।  আমরা কেন্দ্রীয় পর্যায় থেকে শুরু করে তৃণমূলের  নেতা কর্মীদের কাছে যাচ্ছি।  তাদেরকে আন্দোলনের জন্য প্রস্তুত করছি।

শুক্রবার রাজধানীর ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে নাগরিক অধিকার আন্দোলন ফোরাম আয়োজিত এক আলোচনায় তিনি এসব কথা বলেন।

অচিরেই আওয়ামী লীগ এর পতন হবে মন্তব্য করে মঈন খান বলেন, নিজেদের মধ্যে কোনো ভেদাভেদ নয়। যারা সত্যিকার অর্থেই খালেদা জিয়ার মুক্তি আন্দোলনে শামিল হতে চান তাদেরকে নিয়েই বৃহত্তর ঐক্য গড়ে তোলা হবে। সবার সম্মিলিত প্রচেষ্টায় একটি ঐক্যবদ্ধ প্ল্যাটফর্মের মাধ্যমে খালেদা জিয়ার মুক্তি আন্দোলন বেগবান করা হবে। পুরোপুরি প্রস্তুতি নিয়ে আন্দোলনের মাধ্যমে জেলের তালা ভেঙে খালেদা জিয়াকে মুক্ত করে আনবে দেশের জনগণ।

বিএনপির এই নেতা আরো বলেন, যারা এই ভুয়া সংসদে যাওয়ার জন্য ব্যাকুল হয়ে গেছেন তাদেরকে আমি প্রশ্ন করি কিসের সংসদে যাওয়ার জন্য আপনারা এত ব্যাকুল হলেন? এই সংসদে কি সত্যিকার অর্থে জনগণের কোনো প্রতিনিধিত্ব করার সুযোগ আছে। যেখানে মানুষের ভোটেরই কোনো অধিকার নেই, সেখানে কীভাবে আপনি জনগণের কথা বলবেন?

ই-বার্তা / আরমান হোসেন পার্থ