অচেতন তরুণীকে ছুড়ে ফেলা হলো চলন্ত সিএনজি থেকে!

ই-বার্তা ।।  রাজধানীর এয়ারপোর্ট এলাকায় এক তরুণীকে অচেতন অবস্থায় চলন্ত সিএনজি থেকে ছুড়ে ফেলে যাওয়ার ঘটনা ঘটেছে।স্থানীয় লোকজন ওই তরুণীকে উদ্ধার করার পর পুলিশ তাকে কুর্মিটোলা হাসপাতালে নিয়ে ভর্তি করে।

সোমবার (২৩ এপ্রিল) রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে।

বিমানবন্দর থানার উপ পরিদর্শক (এসআই) শ্রীদাম চন্দ্র রায় জানান, এয়ারপোর্ট গোল চত্বরের পশ্চিম দিকে একটি সিএনজি থেকে ওই তরুণীকে ফেলে দিয়ে যায় অজ্ঞাত ব্যক্তিরা। ওই তরুণী আধা অচেতন অবস্থায় ছিল। স্থানীয় লোকজন তার মাথায় পানি দিয়ে জ্ঞান ফেরানোর চেষ্টা করে। এতে কাজ না হলে এয়ারপোর্ট আর্মড পুলিশের সদস্য থানা পুলিশকে বিষয়টি জানায়। পরে পুলিশ তাকে উদ্ধার করে কুর্মিটোলা হাসপাতালে নিয়ে ভর্তি করে।

পুলিশ কর্মকর্তা শ্রীদাম চন্দ্র রায় আরও জানান, ওই তরুণী আধা অচেতন অবস্থায় আছে। সে গুছিয়ে কিছুই বলতে পারছে না। তার নাম তানিয়া বলছে। কলেজে পড়ে জানালেও কোন কলেজে পড়ে বা তার বাসার ঠিকানার কথা বলতে পারছে না। তাকে পরিবারের সদস্যদের মোবাইল নাম্বার লিখে দিতে বললে সে নিজের মোবাইল নম্বরই লিখে দিচ্ছে।

পুলিশ কর্মকর্তারা ধারণা করছেন, অজ্ঞান পার্টির খপ্পরে পড়তে পারেন ওই তরুণী। আনুমানিক বিশ বছরের এই তরুণীর পড়নে একটি প্যান্ট, পায়ে কেডস এবং গায়ে একটি লম্বা ফতুয়া রয়েছে।