অনন্ত জলিলের ছবিতে হিরো আলম!

ই-বার্তা ডেস্ক।।   হিরো আলম যদিও ব্যতিক্রমী নাচ-গান ও মিউজিক ভিডিও দিয়ে আলোচনায় আসেছেন কিন্ত এবার তিনি ডাক পেয়েছেন অনন্ত জলিলের সিনেমায়। তাও আবার যেই-সেই চরিত্রে নয়, বড় চরিত্রে অভিনয়ের সুযোগ পাচ্ছেন তিনি।

ছবির নির্মাতাও সেলিব্রেটি। নায়ক ও প্রযোজক অনন্ত জলিল তার পরবর্তী ছবিতে হিরো আলমকে কাস্ট করতে যাচ্ছেন। বিষয়টি নিশ্চিত করেছেন হিরো আলম ও অনন্ত জলিল দুজনেই।

অনন্ত জলিল এক সাক্ষাৎকারে হিরো আলমকে ছবিতে নেয়ার প্রসঙ্গে বলেন, ‘হিরো আলম একটা পর্যায়ে চলে গেছে। তাকে তো আর ছোটখাট চরিত্রে নেয়া যাবে না। এখন আমি একটি যৌথ প্রযোজনার ছবি নিয়ে কাজ করছি। এতে অনেক ছোটখাটো চরিত্র রয়েছে। যেখানে হিরো আলমকে নিতে পারি না। সে যেহেতু একটা পর্যায়ে চলে গেছে তাই তাকে আগামী ছবিতে তাকে বড় চরিত্রে নেব। আমি যেহেতু কথা দিয়েছি, অবশ্যই নেব।’

হিরো আলমও খুশি নায়ক ও নির্মাতা অনন্তের অফার পেয়ে। এর মধ্য দিয়ে তার চলচ্চিত্রে কাজ করার সুযোগ হচ্ছে।

হিরো আলম বলেন, জলিল ভাই যেহেতু কথা দিয়েছে তিনি অবশ্যই কথা রাখবেন।

প্রসঙ্গত, বিচিত্র নাচ-গান ও অভিনয় দিয়ে আলোচনায় আসেন হিরো আলম। তার প্রকৃত নাম আশরাফুল আলম। অভিনয় দিয়ে আলোচনায় এলেও হিরো আলমের পরিচিতি বাড়ে একাদশ সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা দিয়ে।তিনি বগুড়া-৪ আসনে স্বতন্ত্র প্রতীকে নির্বাচন করেন।নির্বাচন কমিশনকে হাইকোর্ট দেখানো হিরো আলম নির্বাচনের পুরোটা সময় ছিলেন আলোচনায়।

ই-বার্তা/ শফিকুল ইসলাম