অনুশীলনে আত্মবিশ্বাসী ব্যাটিং তাণ্ডব সাকিবের!

ই-বার্তা ডেস্ক ।। বর্তমান সময়ে ক্রিকেট বিশ্বের সবচেয়ে আলোচিত বিষয় ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের একাদশ আসর। আর মাত্র একদিন। চারিদিকে দামামা বাজছে ক্রিকেটের এই ছোট সংস্করণের। সাবেক,বর্তমান সকল ক্রিকেটার থেকে শুরু করে সবারই আলোচনার কেন্দ্রবিন্দু আইপিএল।  ক্রিকেটের এই মেগা আসরে বাংলাদেশের হয়ে প্রতিনিধিত্ব করছেন বিশ্বসেরা অলরাউণ্ডার সাকিব আল হাসান।

দীর্ঘদিন কলকাতা নাইট রাইডার্সের প্রতিনিধিত্ব করলেও সাকিব এবার খেলবেন সানরাইজার্স হায়দরাবাদের হয়ে। নতুন দল, নতুন সতীর্থদের সঙ্গে মানিয়ে নেওয়া,নতুন  করে পারফর্ম করাটাও একটা চ্যালেঞ্জ। ভয় তো ছিলই এসব নিয়ে। এসব নিয়ে নার্ভাসও ছিলেন সাকিব। এক ভিডিওবার্তায় সেসবই জানিয়েছেন তিনি।

 

ভিডিওটিতে সাকিব বলেন, ‘ভালো অনুভব করছি। অনুশীলনের আগে একটু চাপ অনুভব করছিলাম। কিন্তু এখন আমি আত্মবিশ্বাসী। অনুশীলনে ভালো একটি সেশন পার করেছি। আশা করছি এই আত্মবিশ্বাস আমি সামনের দিনগুলোতেও দেখাতে পারব।’

 

টিম রাইজার্স এবং টিম সান নামে দুই দলে ভাগ হয়ে একটি প্রস্ততি ম্যাচের আয়োজন করে হায়দরাবাদ টিম। আর সেই প্রস্ততি ম্যাচে সাকিব টিম রাইজার্সের হয়ে ১৮ বলে ৩৭ রানের এক বিস্ফোরক ইনিংস খেলে ব্যাটিংয়ে ঝড় তোলেন।ব্যাট হাতে দারুণ পারফর্ম করলেও এদিন বল করার সুযোগ পাননি বাংলাদেশি এই সুপারস্টার।

 

শুধু নিজের খেলার আত্মবিশ্বাসের কথা জানিয়েই থেমে যাননি সাকিব। জানিয়েছেন টিম সানরাইজার্স হায়দরাবাদের কথাও। পাশাপাশি ভক্ত সমর্থকদের সমর্থন করারও আহ্বান জানিয়েছেন। সাকিব ভক্তদের সমর্থন জানিয়ে বলেন, ‘ভক্তরা আমাদের সমর্থন করবে বলে আশা করছি, এই মুহূর্তে আমার এতটুকুই বলার ছিলো। আমরা অনেক ভালো  একটি দল এবং আমরা আশা করছি অনেক দূর যেতে পারবো।‘

 

আইপিলের পর্দা উঠবে আগামী ৭ এপ্রিল। আর সাইনরাইজার্স তাদের প্রথম ম্যাচ খেলবে রাজস্থাম রয়্যালসের বিপক্ষে ৯ এপ্রিল। প্রথম ম্যাচ থেকেই সানরাইজার্স হায়দরাবাদের মূল একাদশে থাকার কথা বিশ্বসেরা অলরাউন্ডারের।

 

 

 

ই-বার্তা/ডেস্ক