অনুষ্ঠিত হতে যাচ্ছে হোয়াটস অন অ্যাওয়ার্ড ২০২০

তরুণ  প্রজন্মের মেধাবী শিল্পী, কলাকৌশলীদের স্বীকৃতি প্রদান ও নতুন বছর উদযাপন উপলক্ষে আগামী ৩ জানুয়ারি ২০২০, হোয়াটস অন একটি বাৎসরিক অ্যাওয়ার্ড অনুষ্ঠানের আয়োজন করতে যাচ্ছে।   

অনুষ্ঠান উপলক্ষে হোয়াটস অন গাইড এর ব্যাবস্হাপনা পরিচালক স্যাম আলিম লন্ডন থেকে এবং পরিচালক সেটসু আদাচি জাপান হতে ইতোমধ্যে বাংলাদেশে পৌঁছেছে।

অনুষ্ঠানে সম্মানিত বিশেষ অতিথি হিসাবে থাকবেন বাংলাদেশের নামকরা অভিনেত্রী শম্পারেজা।এছাড়াও অংশগ্রহন করবে শিল্পী সামিনা চৌধুরী, জেফার, বাংলা ফাইভব্যান্ডসহ আরো অনেকে।

বেষ্টআইকন, বেস্টব্যান্ড, বেস্টসিঙ্গার, বেস্টরাইসিংস্টার, ভিডিওপ্রোডিউসার, রাইটারএয়ারলাইনস, অ্যাডএজেন্সি, বিউটিস্যালুন, ফ্যাশনহাউস, হোটেল, রেস্টুরেন্ট, ট্রাভেল এজেন্সিসহ ১৫টি ক্যাটাগরীতে অ্যাওয়ার্ড প্রদান করা হবে।অ্যাওয়ার্ড পার্টির অনুষ্ঠান কমিটির সহযোগী পার্টনারসহ যারা উক্ত অনুষ্ঠানটি সফল করার জন্য কাজ করে যাচ্ছেন তাদেরকে ধন্যবাদ ও সকলের অংশগ্রহণ কামনা করেছেন হোয়াটস অনের ব্যাবস্হাপনা পরিচালক স্যাম আলিম ।

ব্যাবস্হাপনা পরিচালক স্যাম আলিম বলেছেন, “হোয়াটস অন হচ্ছে তরুণ ও মেধাবী শিল্পীদের জন্য একটি অনবদ্য প্লাটফর্ম।আন্তর্জাতিক প্রচারণার মাধ্যমে বিশ্বব্যাপী তরুণদের মেধা ও মননশীলতাকে তুলে ধরাই আমাদের উদ্দেশ্য।”

পরিচালক সেটসু আদাচি বলেন,আমরা শিল্পী ও বিভিন্ন সংস্কৃতির মানুষদের মধ্যে সহযোগীতা মূলক সম্পর্ক গড়ে তোলার চেস্টা করে থাকি।