অন্তঃসত্ত্বা ছিলেন বলেই কি বিয়ে করেছেন সোনম?

ই-বার্তা ডেস্ক ।। বিয়ের  হতে না হতেই বিতর্কের মুখে পড়েছেন সোনম কাপুর ও আহুজার। সোনম নাকি অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন। তাই দ্রুত বিয়ে করে ফেলেছেন তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে তাঁকে রীতিমতো কথার তীরে বিদ্ধ করছেন অনেকেই।  এমনটাই দাবী ভারতীয় নাগরিকদের।

 

ফেসবুক, টুইটার ও ইনস্টাগ্রামে জুড়ে সোনমের অন্তঃসত্ত্বা হওয়ার খবর ভেসে বেড়াচ্ছে। নানা রকম ট্রল করা হচ্ছে তাঁকে নিয়ে। এমনকি অন্তঃসত্ত্বা অবস্থায় বিয়ে করে তিনি ধর্মের অবমাননা করেছেন বলেও মন্তব্য করেন অনেকে।

 

গতকাল রাত থেকেই শুরু হয় সোনমের অন্তঃসত্ত্বা হওয়ার বিতর্ক। একদিকে তাঁর বিয়েকে ঘিরে মুম্বাইয়ের হোটেল লিলা-তে চলছে উৎসবের আমেজ। আর অন্যদিকে তাঁকে অন্তঃসত্ত্বার তকমা দিয়ে চলছে ধিক্কার।

 

বিতর্কের উৎস মূলত সদ্য প্রয়াত অভিনেত্রী শ্রীদেবী থেকে। শ্রীদেবী সম্পর্কে সোনমের চাচী। আর এখানেই সমালোচকদের ঘোর আপত্তি। তাঁদের দাবী, ‘শ্রীদেবীর মতো অভিনেত্রীর মৃত্যু কি কাপুর পরিবারকে একটুও ছুঁয়ে যায় নি? কাপুর পরিবার কি শ্রীদেবীর মৃত্যুতে একটুও শোকাহত নয়। যদি হয়েই থাকে, তাহলে শোক ভুলে এতো তোড়জোড় করে বিয়ে করতে গেলেন কেন সোনম? তিনি কি অন্তঃসত্ত্বা হয়ে গেছেন? এটা ধামাচাপা দিতেই কি দ্রুত সেরে ফেলেছেন? এমন সব প্রশ্নে ছুঁড়ে দিচ্ছেন ইন্টারনেটের বাসিন্দারা।

 

এদিকে সম্প্রতি ভারতে শিশু ধর্ষণ নিয়ে কট্টরপন্থী হিন্দুদের সমালোচনা করেছিলেন সোনম। সেই সূত্রও টেনে এনেছেন অনেকে। কেউ কেউ বলেছেন, ‘যদি হিন্দুবাদ নিয়ে সোনমের এতো মাথাব্যাথা থাকে, তাহলে কেন তিনি হিন্দু রীতিতে বিয়ে করলেন? তারকার নামে এসব ভণ্ডামি আর কতদিন চলবে?’

 

 

 

ই-বার্তা/ডেস্ক