‘অন্তর জ্বালা’ ছবিটি ভালো না লাগলে টাকা ফেরত দেব : পরীমনি!

ই-বার্তা ডেস্ক।।  দর্শকদের অনেক ভালো লাগবে ‘অন্তর জ্বালা’ ছবিটি পরিমনি । তিনি বলেন, কঠিন চ্যালেঞ্জ দিলাম যদি ভালো না লাগে আমি ১০০ গুণ টাকা ফেরত দেব।এর আগে আমার যতগুলো ছবি মুক্তি পেয়েছে কেউ বলতে পারবে না ওইসব ছবি মুক্তির আগে আমি এমন কোন ধরনের কথা বলেছি। এই ছবির গল্পটাই অন্যরকম।

পরীমনি আরও বলেন, এবার পুরো আত্মবিশ্বাস রয়েছে যে অন্তর জ্বালা দর্শকদের ভালো লাগবেই! এই ছবির জন্য আমাদের পুরো টিমের যে ডেডিকেশন সেজন্যই এই বিশ্বাসটা এসেছে। তাছাড়া অন্তর জ্বালার নির্মাতা মাস্টার মেকার মালেক আফসারী সে অনেক ভালো এক কথাই কোন তুলনা হয় না।

বিজয় দিবসকে কেন্দ্র করে ১৫ ডিসেম্বর দেশজুড়ে ১৭৫টি সিনেমা হলে মুক্তি পেতে যাচ্ছে ‘অন্তর জ্বালা’। মুক্তির আগেই নানা কারণে আলোচিত এই ছবিটি নির্মিত হয়েছে প্রয়াত নায়ক মান্নার এক অন্ধ ভক্তের জীবনী নিয়ে। ছবিতে পরীমনির নায়ক চিত্রনায়ক জায়েদ খান। প্রযোজনা করেছেন জেড কে ফিল্মস।

কথায় কথায় জানাজায় পরীমনি নিজেই ‘অন্তর জ্বালা’ ছবির নামকরণ করেছেন এই লাস্যময়ী নিজেই।তিনি বললেন,কাহিনী পড়ার পর চোখের সামনে পুরো ক্যাসভাসটা ভেসে উঠেছিল ঠিক তখনই নামটা মাথায় আসে। সঙ্গে সঙ্গে নাম দেই ‘অন্তর জ্বালা’। শেষ পর্যন্ত এই নামেই বড় পর্দায় উঠতে যাচ্ছে ছবিটি। এটাও একটি ভিন্ন রকম আনন্দ। এর আগে ‘আপন মানুষ’ ছবিটির নামকরণও তিনি নিজেই করেছিলেন।

‘অন্তর জ্বালা’ ছবিটি মুক্তি পেতে যাচ্ছে নায়ক মান্নার পরিবেশনা সংস্থা কৃতাঞ্জলি চলচ্চিত্র থেকে। এই ছবিতে আরও অভিনয় করছেন নবাগত জয় চৌধুরী, মৌমিতা মৌ, প্রয়াত খল অভিনেতা মিজু আহমেদ, সাঙ্কু পাঞ্জা, রেহেনা জলী, বড়দা মিঠু ও চিকন আলী।

দেখা যাক, দর্শকের মন কতোটা ভালো লাগার জ্বালা ধরাতে পারে জায়েদ-পরীর ‘অন্তর জ্বালা’।