অন্ধের মতো সরকারের সমালোচনা করবেন নাঃ তথ্যমন্ত্রী

ই-বার্তা ডেস্ক।।  সোমবার চট্টগ্রাম ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের গণসংবর্ধনা অনুষ্ঠানে বিএনপি নেতাদের উদ্দেশ্যে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, অন্ধের মতো সরকারের সমালোচনা করবেন না।

তথ্যমন্ত্রী বলেন, ‘খালেদা জিয়ার অসুস্থতা ও তারেকের মামলার মধ্যে সীমাবদ্ধ হয়ে গেছে বিএনপির রাজনীতি।  এর থেকে বের হয়ে গণমুখী রাজনীতি করতে হবে বিএনপিকে।  আর সরকারের সমালোচনা অবশ্যই করবেন তবে অন্ধ ও অজ্ঞের মতো সরকারের সমালোচনা করবেন না।’

হাছান মাহমুদ বলেন, ‘বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে বিশ্বমানের চিকিৎসা দেওয়া হয়।  গত এক মাস ধরে সেখানে খালেদা জিয়ার জন্য দুটি কেবিন বরাদ্দ করে রাখা হয়েছে।’

ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের পদকপ্রাপ্তিতে পুরো চট্টগ্রামবাসীকে সম্মানিত করা হয়েছে বলে জানান। এ ছাড়া এ পদক স্বাধীনতাযুদ্ধে অংশগ্রহণকারীদের তিনি উৎসর্গ করেন।  তাঁর পাওয়া পদকের টাকার সঙ্গে আরো সাত লাখ টাকা যুক্ত করে চট্টগ্রামের ১০টি অটিজম বিদ্যালয়ে দান করেন তিনি।  

উত্তর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ফজলে করিম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় উপস্থিত ছিলেন, চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন, জেলা পরিষদের চেয়ারম্যান এম এ সালাম, সংসদ সদস্য মাহাফুজুর রহমান, ওয়াসিকা আয়েশা খান ও খাদিজাতুল আনোয়ার প্রমুখ। 

ই-বার্তা/সালাউদ্দিন সাজু