অপুর্ব- সাফার শুধুই ‘তোমার জন্য’

ই-বার্তা।।  নাট্য জগতের সুপরিচিত মুখ জিয়াউল ফারুক অপূর্ব। গত কয়েক বছর ধরে তার জনপ্রিয়তা আকাশচুম্বি। রোমান্টিক চরিত্রের ক্ষেত্রে নাট্য নির্মাতাদের প্রথম পছন্দ হয়ে উঠেছেন অপূর্ব। অভিনয় করে চলেছেন একের পর এক সুপারহিট সব নাটকে।

নতুন-পুরনো সব অভিনেত্রীদের সঙ্গেই তার জুটি দর্শক মহলে প্রশংসিত। সেই অপূর্বকে নিয়েই তরুণ নাট্যকার মাহমুদুর রহমান হিমির পরবর্তী প্রজেক্ট ‘তোমার জন্য’।

স্নেহাশীষ ঘোষের রচিত গল্পে হিমি নির্মাণ করেছেন তার ‘তোমার জন্য’ নাটকটি। বরাবরের মতো এটিও একটি প্রেমের নাটক। তবে এই নাটকে নির্মাতা হিমি অভিনেতা অপূর্বকে হাজির করছেন সম্পূর্ণ ভিন্ন এক পরিচয়ে। যে পরিচয়ে আগে কখনো দেখা যায়নি অভিনেতাকে।

হ্যা, ‘তোমার জন্য’ নাটকের মাধ্যমে প্রেমিক অপূর্বকে প্রথমবারের মতো ছোট পর্দায় দেখা যাবে একজন গীতিকারের ভূমিকায়।

নাটকের গল্পে দেখা যাবে, গান লেখা নিয়ে খুবই ব্যস্ত সময় পার করেন গীতিকার অপূর্ব। তার এই গান লেখার পেছনে মূল অনুপ্রেরণা এ প্রজন্মের অভিনেত্রী সাফা কবির।

গীতিকার অপূর্বর সব গানই এই সাফাকে নিয়ে লেখা। গল্পের বাকিটা জানতে হলে চোখ রাখতে হবে সিডি চয়েজের ইউটিউব চ্যানেলে। চলতি মাসেই সেখানে নাটকটি প্রকাশ পাওয়ার কথা রয়েছে। এটির প্রযোজনায় আছেন জহিরুল ইসলাম সোহেল।

প্রসঙ্গত, মাহমুদুর রহমান হিমির ‘তোমার জন্য’ নাটকে দুটি গান রয়েছে। যার একটিতে কণ্ঠ দিয়েছেন ন্যানসি ও মিনার। অপরটিতে কণ্ঠ দিয়েছেন মিলন ও নিশি। গান দুটির সংগীত পরিচালনা করেছেন যথাক্রমে ইমরান ও এম এম পি রনি। দুটি গানই লিখেছেন গল্পের রচয়িতা স্নেহাশীষ ঘোষ।