অপু বিশ্বাস আমার গার্লফ্রেন্ডঃ বাপ্পী

ই-বার্তা।।  অপু বিশ্বাস আমার বড়বোনের মতো। আমাদের মাঝে ভালো একটা বোঝা পরা আছে, যা দিয়ে ক্যামেরার সামনে আমাদের রসায়নটা শক্তভাবে উপস্থাপন করার চেষ্টা করছি। মনে রাখতে হবে আ্যকশন থেকে কাট পর্যন্ত অপু আমার গার্লফ্রেন্ড।

তার সঙ্গে ‘আমি শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছি। তাই ক্যামেরার সামনে যখন কাজ করবো তখন ব্যক্তিগত সম্পর্ক বা অবস্থান ভুলে যেতে হবে।

বৃহস্পতিবার এফডিসিতে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ ছবির শুটিং চলাকালে এসব কথা বলেন নায়ক বাপ্পী চৌধুরী। এই ছবিতে তিনি অভিনয় করছেন অপুর বিশ্বাসের সঙ্গে।

অপুকে নিয়ে বাপ্পী আরো বলেন, ‘অপু দিদি সব সময়ই হাসি খুশি থাকেন, প্রত্যেকটা শটে অনেক আন্তরিকতার সাথে কাজ করেন। নিজেকে তারকা ভেবে আটকে রাখেন না। যে কারণে উনার সাথে জুটি বেঁধে কাজ করতে কোন ধরনের সমস্যা বোধ করিনা।’

‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ শিরোনামের চলচ্চিত্রটি পরিচালনা করছেন দেবাশীষ বিশ্বাস। ছবিটি প্রযোজনা করছে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড।

১৩ মে ছবির মহরতের মধ্য দিয়ে ছবির শুটিং শুরু হয়। বৃহস্পতিবার এফডিসিতে শেষ হয়েছে প্রথম পর্যায়ের শুটিং।

বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড প্রযোজিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ সিনেমায় অপু বিশ্বাসের বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়ক বাপ্পী চৌধুরী।

দীর্ঘ ১৭ বছর পর নির্মাতা দেবাশীষ বিশ্বাস ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমার সিক্যুয়েল নির্মাণ করছেন। ২০০১ সালে রিয়াজ-শাবনূর জুটি অভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমাটি মুক্তি পেয়েছিল।