অপূর্ব ও মেহজাবিনের ৩ মিলিয়নের ”বেকার”

ই-বার্তা ।। আলোচনার তুঙ্গে থাকা জুটি অপূর্ব ও মেহজাবিনের গেল ঈদে ‘বড় ছেলে’ নামে একটি নাটকে অভিনয় করে সেই ভাগ্যটাকে শতভাগ সুপ্রসন্ন করে নিয়েছেন। এরপর তাদের অভিনীত বেশ কয়েকটি নাটক প্রশংসিত হয়েছে।এবার নতুন আরও একটি নাটক দিয়ে প্রশংসিত হলেন এ তারকা জুটি। ভালোবাসা দিবস উপলক্ষে ডেডলাইন ইন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয় এ জুটির নাটক ‘বেকার’।

 

মাবরুর রশীদ বান্নাহ পরিচালিত নাটকটি মাত্র ১৬ দিনে ২৯ লাখ ৭৭ হাজারের বেশি ভিউ ছাড়িয়ে যায়।

 

প্রচারের পর থেকেই এর প্রশংসা নিয়ে অপূর্ব ও মেহজাবিনের ফোন সামাজিক যোগাযোগের মাধ্যমগুলো শুভেচ্ছা বাণীতে ভাসছে। টিভিতে প্রচারের পর ইউটিউবে আপলোড করা হয়েছে নাটকটি। সেখানেও দর্শক নাটকটি দেখে ইতিবাচক মন্তব্য করছেন।

এ প্রসঙ্গে অপূর্ব বলেন, ‘আমার বিশ্বাস ছিল এবার ভালোবাসা দিবস উপলক্ষে প্রচারিত নাটকটি দর্শক পছন্দ করবেন। কারণ এতে জীবনের গল্প আছে, আবেগ-অনুভূতির গল্প আছে। এমন ভালো কাজের জন্য কষ্ট করতেও আনন্দ হয়।

দর্শকের কাছে কৃতজ্ঞ যে তারা নাটক দুটি দেখছেন এবং তারা তাদের ভালোলাগার অনুভূতি নানাভাবে প্রকাশ করছেন।’ মেহজাবিন বলেন, ‘দর্শকের কাছ থেকে ভীষণ সাড়া পেয়ে খুব ভালো লাগছে। বিশ্বাস ছিল দুটি নাটকই দর্শকের কাছে অনেক ভালোলাগবে। কারণ স্ক্রিপ্ট পড়েই আমি মুগ্ধ হয়েছিলাম। দুটি নাটকের গল্পই দারুণ ছিল।’

 

 

ই-বার্তা/জেড এইচ