অবশেষে কেউ ঠেঁকাতে পারেনি বাপ্পি-অপুর বিয়ে !

ই-বার্তা ডেস্ক ।।  ঢাকাই সিনেমার অন্যতম সফল অভিনেত্রী অপু বিশ্বাস। প্রথমবারের মতো বাপ্পী চৌধুরীর সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ তে।

দেবাশীষ বিশ্বাস পরিচালিত এ ছবিতে অপু-বাপ্পীর বিয়ের দৃশ্য দেখা যাবে। এ দৃশ্যটি দেখা যাবে একটি গানে। গানটিতে কণ্ঠ দিয়েছেন ইমরান ও লিজা।

এ ছবির গানের দৃশ্যবাদে অনান্য অংশের শুটিং এরই মধ্যে শেষ হয়েছে। এ ছবির জন্য ‘তোমার আমার বিয়ে বলো কে আর ঠেকায়?’শিরোনামের গান তৈরি করা হয়েছে। সুদীপ কুমার দ্বীপের কথায় গানটিতে কণ্ঠ দিয়েছেন ইমরান ও লিজা। সুর করেছেন ইমন সাহা। সোমবার গানটির রেকর্ডিং সম্পন্ন হয়েছে। গানটির সঙ্গে পারফর্ম করবেন বাপ্পি ও অপু বিশ্বাস।

বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড (আরটিভি) প্রযোজিত এ ছবিতে অপু বিশ্বাস ও চিত্রনায়ক বাপ্পি চৌধুরী ছাড়াও আরো অভিনয় করছেন সাদেক বাচ্চু,রেবেকা, আফজাল শরীফ, চিকন আলী, কাবিলা, শাহীন খান, হারুন কিসিঞ্জার, বরদা মিঠুসহ অনেকে।

নির্মাতা দেবাশীষ বিশ্বাস ২০০২ সালে জনপ্রিয় অভিনেতা রিয়াজ-শাবনূর জুটিকে নিয়ে নির্মাণ করেছিলেন ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ নামের সিনেমা। সে সময় ছবিটি বেশ জনপ্রিয়তা পায়। এর দীর্ঘ দিনপর গেলো বছর এই নির্মাতা শুরু করেন ছবিটির সিকুয়্যাল‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’র কাজ। এ ছবিতে রিয়াজ-শাবনূরের স্থলে অভিনয় করেন বাপ্পি চৌধুরী ও অপু বিশ্বাস।

ই-বার্তা /  তামান্না আলী প্রিয়া