অবশেষে ফিরলেন স্মিথ ওয়ার্নার

ই-বার্তা ডেস্ক।।  নিষেধাজ্ঞা শেষ হবে আগামী ২৮ মার্চ। জাতীয় দলে খেলতে পারবেন পরের দিন থেকে। তবে এর আগেই অজি দলের সঙ্গে যোগ দিয়েছেন স্মিথ-ওয়ার্নার। পেয়েছেন উষ্ণ অভ্যর্থনা। সবাই তাদের সাদরে গ্রহণ করে নিয়েছেন। দুজনকেই স্বাগ্রহে স্বাগত জানিয়েছেন দলের বর্তমান ক্রিকেটাররাসহ সংশ্লিষ্টরা। তাদের কাছ থেকে ইতিবাচক সাড়া পেয়ে ভীষণ আপ্লুত তারা।

তবে খেলোয়াড় হিসেবে নয়, দলের সঙ্গে বোঝাপড়া গড়ে তোলার জন্য এ উদ্যোগ নিয়েছে বোর্ড।

ওয়ার্নার বলেন, এটা দুর্দান্ত ছিল। মনে হয়েছে, আমরা এতদিন দলের বাইরেই ছিলাম না। সবাই আমাদের ভালোভাবে গ্রহণ করেছে। কাছে পেয়ে জড়িয়ে ধরেছে। কারো মধ্যে কোনো দ্বিধা-সংকোচ ছিলো না। ভারতের বিপক্ষে সিরিজ জেতার কারণেই হয়তো এমনটা।

তিনি বলেন, আমরা ১২ মাস বাইরে ছিলাম। এসময়ে দলে বহু পরিবর্তন এসেছে। এখন দেখতে হবে বর্তমান দলে আমাদের ভূমিকা কী দাঁড়ায়, কীভাবে এগিয়ে নিতে পারি। এখন দলকে এগিয়ে নিতে কাজ করতে হবে।

আইপিএল শেষ করে বিশ্বকাপ প্রস্তুতির উদ্দেশে ফের মে মাসের মাঝামাঝিতে দলের সঙ্গে যোগ দেবেন দুই তারকা। এর আগে ড্রেসিংরুমে এসে নিজের অনুভূতি জানাতে গিয়ে স্মিথ বলেন, দলের সঙ্গে যোগ দিতে পারাটা দারুণ অভিজ্ঞতা। আক্ষরিক অর্থেই তারা আমাদের স্বাগত জানিয়েছে। আমার মনে হচ্ছিল, আমরা কখনই তাদের ছেড়ে যাইনি। সবকিছুই ঠিক পথে আছে।

ই-বার্তা/ মাহারুশ হাসান