অবশেষে সেই রহস্যময়ী তরুণী তানিয়া গ্রেফতার

ই-বার্তা ।।  সিলেট নগরীতে জোড়া খুনের ঘটনায় পলাতক রহস্যময়ী তরুণী তানিয়াকে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো ইনভেস্টিগেশনের (পিবিআই) টিম। সোমবার (৯ এপ্রিল) ভোররাতে কুমিল্লার তিতাস এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। পিবিআইয়ের বিশেষ পুলিশ সুপার রেজাউল করিম মল্লিক রেজা তানিয়াকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, রোববার রাতে সিলেট নগরী থেকে অভিযান চালিয়ে তানিয়ার স্বামী এমদাদুর রহমান রাফিকে আটক করা হয়। তার দেয়া তথ্যের ভিত্তিতে কুমিল্লার তিতাস এলাকায় অভিযান চালিয়ে আটক করা হয় তানিয়াকে।

তিনি আরও জানান, পিবিআই সিলেট কার্যালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে এ ব্যাপারে বিস্তারিত জানানো হবে।

এর আগে নগরীতে মা-ছেলে খুনের ঘটনায় গত মঙ্গলবার নগরীর শাহপরান থানার মূর্তিচক গ্রামের মৃত আব্দুল করিমের ছেলে নাজমুল ইসলাম নামে এক ব্যক্তিকে আটক করে পুলিশ। পরে তাকে ৭ দিনের রিমান্ডে নেয়া হয়।

স্থানীয়রা জানান, সম্প্রতি তানিয়ার (১৬) সঙ্গে খুন হওয়া রোকেয়া বেগমের বিরোধ হয়। এর জের ধরে স্থানীয় যুবক সুমন ওরফে কাঞ্চা সুমন, একে পাপলু ও শিপনকে নিয়ে রোকেয়ার বাসায় গিয়ে হুমকি দেয় তানিয়া। এর কিছু দিন পর রোকেয়া ও তার ছেলে রবিউল নিজ বাসায় খুন হয়। গত ১ এপ্রিল সিলেটে মা-ছেলের লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় সিলেট কোতোয়ালি মডেল থানায় অজ্ঞাতনামা ৪-৫ জনকে আসামি করে মামলা করেন রোকেয়া বেগমের ভাই জাকির হোসেন।