অভিনয় ছাড়ছেন পিয়া বিপাশা

ই-বার্তা ডেস্ক।। বিয়ে করছেন পিয়া বিপাশা। আগামী বছর হতে যাচ্ছে এই শুভ কাজ। খবরটি অনেকেরই জানা আর এ কারণে দেশ ছাড়ছেন ছোট পর্দার জনপ্রিয় এই মডেল-অভিনেত্রী।

পিয়া বিপাশা গত ২১ অক্টোবর ইংল্যান্ড হয়ে দেশে ফিরেছেন। মূলত তার হবু বর ওমারের পরিবার থাকে সেখানেই। হবু বরের সঙ্গে পরিচয় প্রসঙ্গে তিনি বললেন, ওমারের সঙ্গে আমার পরিচয় বছর দেড়েক হলো। আমার কাজিনের স্বামীর বন্ধুর ছোট ভাই সে। এরপর আস্তে আস্তে আমাদের পরিচয়টা গভীর হয়। চলতি বছরের ১৯ জুলাই হয় আমাদের বাগদান। বিয়ের পর ইউরোপেই পাড়ি জমাচ্ছেন এমন প্রশ্নে এই পিয়া বলেন, সেটা নিশ্চিত। আর এ কারণেই চলতি বছর সব কাজ গুছিয়ে নেবো। আগামী বছরে বিয়ের পরিকল্পনা আমাদের। এরপর দেশে ফিরলে দু-একটি কাজ করতে পারি। তবে সে সম্ভাবনা কম।

পিয়া বিপাশা ২০১২ সালে লাক্স সুপারস্টার প্রতিযোগিতার মধ্যদিয়ে শোবিজ অঙ্গনে পা রাখেন। ২০১৬ সালে ‘রুদ্র দ্য গ্যাংস্টার’ ছবির সুবাদে বড় পর্দায় তার অভিষেক। এতে পিয়ার নায়ক ছিলেন এবিএম সুমন। এরপর তিনি ‘মনের রাজা’, ‘এত প্রেম এত মায়া’সহ বেশকিছু ছবিতে অভিনয় করেছেন। বর্তমানে নাটক, টেলিছবি ও বিজ্ঞাপনের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন পিয়া বিপাশা।