অসাধু ভিসা দালাল ভুলুর হাতে নির্যাতনের স্বীকার সাংবাদিক এহসানুল হক! (ভিডিও)

ই-বার্তা।।  কুয়েতে পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে চরম নির্যাতনের স্বীকার হয়েছেন সাংবাদিক। সে সময় কথিত নির্যাতকদের উপোর্জপরি হামলা থেকে রক্ষা করতে গিয়ে সঙ্গে থাকা বিভিন্ন সংবাদকর্মীও লাঞ্ছিতের স্বীকার হন

 

কুয়েতে ফের সংবাদকর্মী পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে চরম নির্যাতনের শিকার হয়েছেন

কুয়েতে ফের সংবাদকর্মী পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে চরম নির্যাতনের শিকার হয়েছেন

Posted by Bangla TV News on Monday, March 5, 2018

 

ন্যাক্কারজনক এই সন্ত্রাসী হামলা চালিয়েছেন রফিকুল ইসলাম ভুলু নামে এক প্রবাসী বাংলাদেশী তার ইস্ত্রি এবং সন্তান। প্রথমে ভুলুর ইস্ত্রি হামলা চালায় এবং তারপরেই ভুলু তার ছেলে এবং অজ্ঞাত আরো কয়েকজন মিলে, কোনো কিছু বুঝে উঠার আগেই গুলশান হোটেলে ঢুঁকে সাংবাদিক এহসানুল হক খোকনের উপর অতর্কিত হামলা চালায়।

জানা যায়, গত ২রা মার্চ রাত সাড়ে আঁটটার দিকে বাংলাদেশ টিভি জার্নালিস্ট  অ্যাসোসিয়েশনের সভাপতি এহসানুল হক খোকন প্রবাসী সাহিত্য পরিষদ এর একটি সংবাদ সম্মেলন কাভারের জন্য কুয়েত সিটির গুলশান হোটেলে প্রবেশের পরপরই হামলাকারীরা হামলা চালায়।

প্রবাসীরা বলছেন, অসাধু ভিসা দালালদের বিরুদ্ধে যখনই কোনো সংবাদকর্মী নিউজ করেন তখনই ভিসা দালালদের কাছে থেকে আর্থিক সুবিধা ভোগকারীরা এই হামলা চালায়। আরো জানা যায়, ভুলু অনেকদিন কুয়েতে এই ধরণের কাজের সাথে জড়িত।

এইসব ঘটনা নিয়ে বেশ দীর্ঘদিন ধরেই সাংবাদিক এহসানুল হক খোকন ধারাবাহিক ভাবেই নিউজ করে আসছিলেন, ফলে অনেকদিন ধরেই সাংবাদিক এহসানুল হকের উপর ক্ষিপ্ত ছিলেন ভুলু।

ঘটনার দিন রাতেই কুয়েতে বাংলাদেশী দূতাবাসে একটি অভিযোগ দায়ের করা হয় এবং পরদিন সকালে দূতাবাসে একটি লিখিত অভিযোগ দাখিল করা হয়।

 

সুত্রঃ  বাংলা টিভি