আইপিএলে নিজের নতুন দল নিয়ে খুবই আশাবাদী সাকিব

ই-বার্তা।।  ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) গত সাত বছর সাকিব আল হাসান খেলেছিলেন কলকাতা নাইট রাইডার্সের জার্সিতে। তবে এবারের আইপিএলে বিশ্বসেরা অলরাউন্ডার নামছেন সানরাইজার্স হায়দরাবাদের হয়ে। আইপিএলে নিজের নতুন দল নিয়ে খুবই আশাবাদী এই বাঁহাতি অলরাউন্ডার।

নিজেদের ফেসবুক পেজে হায়দরাবাদ প্রকাশ করেছে একটি ভিডিও। নতুন সতীর্থদের নিয়ে সাকিবকে অনুশীলন করতে দেখা যায় ভিডিওটিতে। বাংলাদেশের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সেই ফাঁকেই কথা বলেছেন ফ্র্যাঞ্চাইজি দলটির সঙ্গে।

শুরুতে নাকি সাকিব একটু নার্ভাসই ছিলেন নতুন শিবিরে যোগ দিয়ে। তবে সব সংশয় দূর হয়ে গেছে দলের সঙ্গে অনুশীলনে যোগ দিয়ে। বিশ্বসেরা অলরাউন্ডার বলেছেন, ‘দারুণ লাগছে। যদিও শুরুতে কিছুটা নার্ভাস ছিলাম, তবে দলের অন্যদের সঙ্গে অনুশীলনে করে সেটা কেটে গিয়েছে।’

গত জানুয়ারিতে আঙুলের চোটা পড়া সাকিব বেশ কিছুদিন ছিলেন ক্রিকেটের বাইরে। হঠাৎই নিদাহাস ট্রফির শেষদিকে যোগ দিয়েছিলেন দলের সঙ্গে। মাঠে নামার আগে নিতে পারেননি তেমন প্রস্তুতি। তাই হায়দরাবাদের অনুশীলন ক্যাম্পে ভালো একটা প্রস্তুতি খুব দরকার সাকিবের।

সাকিব জানালেন ভালোই হচ্ছে অনুশীলনটাও, ‘বেশ ভালো একটা প্রস্তুতি হচ্ছে। আশা করি, এই অনুশীলন থেকে পাওয়া আত্মবিশ্বাস নিয়েই সোমবার মাঠে নামতে পারব।’

আসছে ১১তম আইপিএল নিয়ে সাকিব অষ্টমবার অংশ নিতে যাচ্ছেন টুর্নামেন্টটিতে। কলকাতার হয়ে এতটাই দারুণ খেলছিলেন যে শুরু থেকেই শাহরুখ খানের দলের সঙ্গেই রয়ে গেছেন তিনি। সানরাইজার্সই হতে যাচ্ছে তাঁর দ্বিতীয় আইপিএল দল।

কলকাতার হয়ে দুবার আইপিএলের শিরোপা জেতা সাকিব নতুন দল নিয়ে বলেছেন, ‘এতটুকুই বলতে পারি, সমর্থকরা আমাদের ওপর ভরসা করতে পারে। আমাদের দলটা দারুণ এবং আশা করি, আমরা ভালো কিছুই করব।’

আগামী শনিবার আইপিএল শুরু হলেও সাকিবদের অপেক্ষা করতে হবে আরো দুদিন। সোমবার ঘরের মাঠে রাজস্থান রয়্যালসের বিপক্ষে এবারের আসরের প্রথম লড়াইয়ে নামবে সাকিবরা।