আইপিএস অফিসার ঋতুপর্ণা সেনগুপ্ত

ই-বার্তা।।  ঋতুপর্ণার আসন্ন ছবি ‘দয়ামন্তী। ছবিতে নাম ভূমিকায় দেখা যাবে তাকে। যেখানে দয়ামন্তী একজন পুলিশ অফিসার। যার উপস্থিতি নজর কাড়ে সবার । বাইক রেসিংয়েও তিনি যে কাউকে টেক্কা দিতে পারেন। ঋতুপর্ণার এই ‘দয়ামন্ত’ ছবিটি পরিচালনা করছেন অর্ণব রিঙ্গো বন্দ্যোপাধ্যায়।দর্শকরা যে আইপিএস অফিসার দয়ামন্তী সেনকে(ঋতুপর্ণা) খুঁজবেন, সেটা বলাই বাহুল্য।

কলকাতার এক সময়ের সুপারহিট নায়িকা ঋতুপর্ণা সেনগুপ্ত। তবে বর্তমানে তার ক্যারিয়ার পড়তির দিকে। তারপরও হাল ছাড়েননি। লেগে রয়েছেন অভিনয়ের সঙ্গেই।

এই অভিনয়ের খাতিরেই রূপালী পর্দায় বহু বেশেই ধরা দিয়েছেন তিনি। কখনো প্রেমিকা, কখনো বা স্ত্রী। এমনকী, যৌনকর্মীর চরিত্রেও দেখা গেছে তাকে। তারই ধারাবাহিকতায় এবার তিনি পর্দায় আসছেন পুলিশ অফিসার হয়ে।

ছবির কাহিনিতে দেখা যাবে, একটি ফ্ল্যাটে মৃত অবস্থায় পাওয়া যায় এক দম্পতিকে। এই কেচটার দায়িত্ব নেন দয়ামন্তী। কারণ, এই কেসে তিনি তার অতীত জীবনের প্রতিচ্ছবি দেখতে পান। সে সময়েই দয়ামন্তী খুঁজে পান এক অটিস্টিক শিশুকে।

অন্যদিকে, খুনের তদন্ত করতে গিয়ে পায়ের তলার মাটি সরে যায় তার। এই পরিস্থিতে সে বাচ্চাটিকে রক্ষা করবে, নাকি দম্পতি খুনের আসল রহস্য উদঘাটন করবে, সেটা নিয়েই পড়ে যান ঘোর সংকটে।

ঋতুপর্ণা ছাড়াও ‘দয়ামন্তী’ ছবির বিভিন্ন চরিত্রে দেখা যাবে ব্রাত্য বসু, কৌশিক সেন, শতফ ফিগার, সায়ন্তনী সেনগুপ্ত ও আনন্দ ঘোষের মতো নামি অভিনেতাদের। যদিও ছবিতে ঋতুপর্ণার চরিত্রের নাম দয়ামন্তী সিনহা, কিন্তু দর্শক যে আইপিএস অফিসার দয়ামন্তী সেনকে(ঋতুপর্ণা) খুঁজবেন, সেটা বলাই বাহুল্য।