আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম কিনবেন মাশরাফি

ই-বার্তা ডেস্ক ।।  বাংলাদেশ ক্রিকেট দলের উজ্জ্বল নক্ষত্র সফল ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে নড়াইল-২ আসনের নৌকার মাঝি হচ্ছেন ।

 

মাশরাফি শনিবার বিকেল (১০ নভেম্বর) ৩টায় প্রধানমন্ত্রীর রাজনৈতিক কার্যালয়ের পাশে আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা অফিস থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করবেন । 

 

ওয়ানডে অধিনায়ক মাশরাফি আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম কেনার বিষয়টি নিয়ে তার পরিবারের লোকদের সঙ্গে কথা বলে সিদ্ধান্ত নিয়েছেন।তিনি শুক্রবার রাতে মাশরাফি নড়াইল-২ আসনের জন্য শনিবার বিকেল ৩টায় আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা অফিস থেকে মনোনয়ন সংগ্রহ করবেন ।মাশরাফির কাছের মানুষ ঢাকায় যাচ্ছেন নড়াইল থেকে কয়েকজন । তারাও মনোনয়ন ফরম সংগ্রহের সময় উপস্থিত থাকবেন।

 

অপরদিকে নতুন ভোটাররা তাদের ভালোবাসার মাশরাফিকে প্রথম ভোট দেওয়ার জন্য অপেক্ষা করছে।জেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, নড়াইল পৌরসভা, সদর উপজেলার ৮টি ইউনিয়ন, লোহাগড়া পৌরসভা এবং লোহাগড়া উপজেলার ১২টি ইউনিয়ন নিয়ে গঠিত নড়াইল-২ আসন। এ আসনে বর্তমানে মোট ভোটার সংখ্যা ৩ লাখ ১৭ হাজার ৫১১ জন। পুরুষ ভোটার এক লাখ ৫৬ হাজার ৮৮৭ ও নারী ভোটার রয়েছে এক লাখ ৬০ হাজার ৬২৪ জন।

 

২৩ ডিসেম্বর  ঘোষিত এই তফসিল অনুযায়ী হবে ভোট গ্রহণ, মনোনয়নপত্র জমার শেষ সময় ১৯ নভেম্বর পর্যন্ত, মনোনয়নপত্র বাছাইয়ের তারিখ ২২ নভেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ২৯ নভেম্বর এবং ৫ ডিসেম্বর প্রতীক বরাদ্দ দেওয়া হবে।

 

 

 

ই-বার্তা / ডেস্ক