আওয়ামী লীগ নয়, ৩০ ডিসেম্বরের নির্বাচনে বিএনপি জয়লাভ করেছেঃ দুলু

ই- বার্তা ডেস্ক।।   বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু মন্তব্য করেছেন যে, আওয়ামী লীগ নয়, ৩০ ডিসেম্বরের নির্বাচনে বিএনপি জয়লাভ করেছে বলে ।

আজ শনিবার দুপুরে রাজশাহীর একটি কমিউনিটি সেন্টারে রাজশাহী জেলা বিএনপির বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে রুহুল কুদ্দুস তালুকদার দুলু এসব কথা বলেন।

দুলু বলেন, আওয়ামী লীগ জোর করে জয়লাভ করেছে। আসলে ৩০ ডিসেম্বরের নির্বাচনে বিএনপি জয়লাভ করেছে। আওয়ামী লীগ যেদিন জোর করে জয়লাভ করল, সেদিনই বাংলাদেশের গণতন্ত্র পরাজিত হয়েছে। দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব হেরে গেছে।

তিনি বলেন, ষড়যন্ত্র ও চক্রান্তের মাধ্যমে বেগম খালেদা জিয়াকে মৃত্যুর মুখে ঠেলে দিচ্ছে সরকার।

বিএনপির এ নেতা বলেন, আজকে আপনারা জানেন আমাদের নেত্রী বেগম খালেদা জিয়া কারাগারে মৃত্যুর সঙ্গে মানবেতর জীবনযাপন করছেন। কারাগারে থাকা অবস্থায় সরকার বিভিন্ন নাটক শুরু করেছে।

তিনি বলেন, আপনারা দেখেছেন কয়েকদিন আগে সরকারের সব থেকে গুরুত্বপূর্ণ স্বরাষ্ট্রমন্ত্রী বলেছেন, যদি খালেদা জিয়ার পক্ষ থেকে প্যারেলে দরখাস্ত করেন তাহলে তাকে নাকি প্যারেলে মুক্তি দেবে। এটিও একধরনের নাটক বলে মন্তব্য করেন তিনি।

দুলু বলেন, বাংলাদেশের ৯০ ভাগ মানুষ বেগম খালেদা জিয়াকে ভালোবাসেন। সেই নেত্রীকে কারাগারে আটকে রেখে সরকার নাটক করছে। ষড়যন্ত্র ও চক্রান্তের মাধ্যমে বেগম খালেদা জিয়াকে মৃত্যুর মুখে ঠেলে দিচ্ছে সরকার। করাগারে নেত্রীকে বিনা চিকিৎসায় অন্যের ওপর নির্ভর করে চলতে হয়। তিনি অন্যের সাহায্য ছাড়া হাঁটতে পারেন না।

রাজশাহী জেলা বিএনপির সভাপতি তোফাজ্জল হোসেন তপুর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহসাংগঠনিক সম্পাদক (রাজশাহী বিভাগ) সৈয়দ শাহীন শওকত। অনুষ্ঠান পরিচালনায় ছিলেন রাজশাহী জেলা বিএনপির সাধারণ সম্পাদক মতিউর রহমান মন্টু।

ই- বার্তা / রেজওয়ানুল ইসলাম