আওয়ামী লীগ ভালো কাজ করে বলে বিপুল ভোটে বিজয়ী হয়েছেঃ কাদের

ই-বার্তা ডেস্ক ।।    আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের  মন্তব্য করেছেন যে, বিএনপি নেতিবাচক রাজনীতি করে বলেই তাদেরকে মানুষ ভোট দেয় না। আওয়ামী লীগ ভালো কাজ করে বলে সাধারণ মানুষ বিপুল ভোটে আওয়ামী লীগকে বিজয় করেছে।

আজ রোববার দুপুরে নোয়াখালী হাতিয়া উপজেলার সরকারি দ্বীপ কলেজ মাঠে এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ওবায়দুল কাদের এ সময় বলেন, সাধারণ মানুষ ভোট দিয়ে আওয়ামী লীগকে যে সম্মান দেখিয়েছেন- আওয়ামী লীগও উন্নয়নের মাধ্যমে সাধারণ মানুষের সেই সম্মানের উপযুক্ত প্রতিদান দেবে।

জনসভায় তিনি দলের নেতাকর্মীদের উদ্দেশে বলেন, সাধারণ মানুষকে অসুখ-বিসুখে সাহায্য করতে হবে। না হয় উন্নয়ন ম্লান হয়ে যাবে। একজন মানুষ তিনি যদি আওয়ামী লীগ না-ও হন, তার বিপদে এগিয়ে আসতে হবে। সাহায্যের হাত বাড়িয়ে দিতে হবে।

কাদের আরও বলেন, আওয়ামী লীগ উন্নয়নের সরকার। আওয়ামী লীগ ক্ষমতায় এলেই উন্নয়ন করে। গত ১০ বছর ঢাকাসহ সারা দেশে ব্যাপক উন্নয়ন হয়েছে। আওয়ামী লীগ উন্নয়ন করে বলেই ভোটাররা বার বার ভোট দিয়ে ক্ষমতায় আনে।

কাদের আরো বলেন, হাতিয়ায় আওয়ামী লীগের মধ্যে বিভেদ-মারামারি ছিল ঢাকার সংবাদপত্রের প্রতিদিনের শিরোনাম। এখন এখানে ঐক্যের সুবাতাস বইছে। এই ঐক্য করতে বাহির থেকে কেউ আসতে হয়নি, হাতিয়ার নেতারাই বিভেদ ভুলে গিয়ে ঐক্যবদ্ধ হয়েছেন। নৌকাকে বিপুল ভোটে বিজয়ী করেছেন। এখন হাতিয়ার উন্নয়ন থেমে থাকবে না।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক অলী উল্লার সভাপতিত্বে জনসভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম, এ আসনের এমপি আয়েশা ফেরদাউস, এমপির স্বামী মোহাম্মদ আলী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ, হাতিয়া পৌরসভা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সাইফ উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম প্রমুখ।

ই-বার্তা / রেজওয়ানুল ইসলাম