আগামীতে আওয়ামী লীগের শক্তিশালী কমিটি হবে : নাসিম

ই- বার্তা ডেস্ক।।   আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম মন্তব্য করেছেন, আগামী জাতীয় সম্মেলনের মধ্য দিয়ে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আরও শক্তিশালী কমিটি গঠিত হবে।

আজ বৃহস্পতিবার (২১ নভেম্বর) ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ের নতুন ভবনে দলের সম্মেলন উপলক্ষে গঠিত অভ্যর্থনা উপ কমিটির বৈঠকে তিনি এ কথা বলেন।

মোহাম্মদ নাসিম বলেন, আওয়ামী লীগ উপ-মহাদেশের একটি প্রাচীনতম এবং সর্ববৃহৎ রাজনৈতিক দল। সম্মেলন সুন্দর করতে দলের নেতাকর্মীদের সঠিকভাবে দায়িত্ব পালন করতে হবে। শৃঙ্খলা বজায় রাখতে হবে। অভ্যর্থনা কমিটির সবাইকে আন্তরিকভাবে কাজ করতে হবে।

মোহাম্মদ নাসিমের সভাপতিত্বে বৈঠকে অভ্যর্থনা উপ-কমিটির সদস্য সচিব ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক আফম বাহাউদ্দিন নাছিম প্রমুখ উপস্থিত ছিলেন।

দীপু মনি বলেন, আওয়ামী লীগের আগামী ২০ ও ২১ ডিসেম্বর জাতীয় সম্মেলন সুন্দর ও সফল করতে আমাদের সবাইকে আন্তরিকতার সাথে কাজ করতে হবে। আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে একটি সুন্দর সম্মেলন করতে চাই।