আগামী ইদের আগেই ধানমণ্ডিতে তিন সিনেপ্লেক্স

ই-বার্তা।।  অবশেষে ধানমন্ডি বা এর আশেপাশের এলাকার মানুষদের বিনোদনের খোরাক যোগাতে সেখানে তিনটি সিনেপ্লেক্স নির্মিত হচ্ছে। আগামী ঈদেই সিনেপ্লেক্স তিনটি পুরোপুরি চালু হবে।

আবাসিক হিসেবে খ্যাতি রয়েছে রাজধানী ঢাকার ধানমন্ডি এলাকার। যদিও অন্যান্য `আবাসিক` এলাকার মত ধানমন্ডি-তেও এখন প্রচুর অনাবাসিক ভবন আছে যেমন- স্কুল, হাসপাতাল, এনজিও ইত্যাদি। ধানমন্ডি ঢাকার একটি অভিজাত এলাকা। সবকিছু থাকলেও এতদিন ছিল না কোনো সিনেমা হল কিংবা সিনেপ্লেক্স।

সিনেপ্লেক্স তিনটি নির্মাণ করছে স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ। ধানমন্ডির সীমান্ত স্কয়ার শপিং মলের পিছনে সীমান্ত সম্ভার নামে নতুন একটি শপিং মলের উপরে নির্মাণ করা হচ্ছে তিনটি সিনেপ্লেক্স। প্রতিটি শোতে প্রায় ২৫০ জন দর্শক ছবি দেখতে পারবেন। বসুন্ধরা সিটির সিনেপ্লেক্সে দর্শকরা যেমন সব ধরণের সিনেমা উপভোগ করতে পারছেন, এখানেও পারবেন।

জানা যায়, গতবছর থেকে ধানমন্ডির সীমান্ত সম্ভারে সিনেপ্লেক্স নির্মাণের কাজ শুরু হয়েছে। অল্প কিছু কাজ বাকি আছে। পুরোপুরি ডিজিটাল ভাবে, ঝকঝকে পরিবেশে নির্মিত হবে সিনেপ্লেক্স তিনটি। আশা করা যায় আগামী ঈদের সময় থেকে সেখানে দর্শকরা ছবি উপভোগ করতে পারবেন।

জানা গেছে, ধানমন্ডি ছাড়াও আগামীতে মিরপুর এলাকায় সিনেপ্লেক্স নির্মাণের পরিকল্পনা আছে কর্তৃপক্ষের।