আগামী বছরের প্রথম দিকে ঢাকা সিটির নির্বাচন: ওবায়দুল কাদের

ই-বার্তা ডেস্ক।। আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন এবং সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, নির্বাচন কমিশন আগামী বছরের প্রথম দিকে ঢাকা সিটি করপোরেশনের নির্বাচনের চিন্তা-ভাবনা করছে।

আজ রাজধানীর ধানমন্ডি হোয়াইট হল কনভেনশন সেন্টারে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় আজ তিনি এসব কথা বলেন। ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সম্মেলনের বিষয়ে ওবায়দুল কাদের বলেন, আপনারা প্রস্তুতি নিতে থাকেন। নেত্রীর সঙ্গে আলাপ করে তারিখ আমি পরে আপনাদের জানিয়ে দেব।

ওবায়দুল কাদের বলেন, স্বেচ্ছাসেবকলীগ সভাপতির পদ থেকে অ্যাডভোকেট মোল্লা আবু কাওছারকে অব্যাহতি দেওয়া হয়েছে। তিনি আরও বলেন, দুর্নীতি, মাদক ও চাঁদাবাজি করে তারা কেউ ছাড় পাবে না তদন্ত করে দেখা হচ্ছে কারা এসব কর্মকাণ্ডে জড়িত। আওয়ামী লীগের অনেক প্রভাবশালী নেতাও নজরদারিতে আছেন।

ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেননের সমালোচনা করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, ক্যাসিনোকাণ্ড নিয়ে এত কথা, এত কেচ্ছা, তখন কেন তিনি এ বিষয়ে মুখ খুলতে গেলেন। অবশ্য রাশেদ খান মেনন সাহেব এখন উল্টো সুরে কথা বলছেন। তিনি ইউটার্ন নিয়ে ফেলেছেন অলরেডি। তিনি বলেছেন তিনি এভাবে বলেননি, তার বক্তব্যটা খণ্ডিতভাবে প্রকাশ করা হয়েছে।