আগামী বছর বিয়ের পিঁড়িতে বসছেন জয়া আহসান

ই-বার্তা ডেস্ক।। বাংলাদেশের পাশাপাশি ভারতেও তুমুল জনপ্রিয় জয়া আহসান। দুই বাংলাতেই সমানভাবে কাজ করে যাচ্ছেন বাংলাদেশের এই অভিনেত্রী।

গতকাল ছবি মুক্তি প্রসঙ্গে ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া’কে দেওয়া এক সাক্ষাৎকারে, কথার প্রসঙ্গে চলে আসে জয়া আহসানের ব্যক্তিগত বিষয়ও। আগামী ২৭ ডিসেম্বর কলকাতায় মুক্তি পেতে যাচ্ছে জয়া-প্রসেনজিৎ অভিনীত ছবি রবিবার। কলকাতার এক তারকার বরাত দিয়ে জানতে চাওয়া হয়, জয়া নাকি বাংলাদেশের একজনের সঙ্গে প্রেম করছেন এবং আগামী বছর বিয়ে করবেন?

এমন প্রশ্নের উত্তরে জয়া বলেন, ওহ! আমার সম্পর্কে এত কিছু কে বললেন? এরপর তার কাছে জানতে চাওয়া হয়, তাহলে কি সংবাদটি গুজব? জয়া বলেন, ‘না। আমি প্রেম করছি। যার সঙ্গে সম্পর্কে জড়িয়েছি তিনি বাংলাদেশের। ফিল্ম ইন্ডাস্ট্রির কেউ নন। কিন্তু বিয়ের দিনক্ষণ এখনও ঠিক হয়নি। সম্প্রতি বাংলাদেশে মুক্তি পেয়েছে জয়া আহসান অভিনীত কলকাতার ছবি ‘কণ্ঠ’। নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের যৌথ পরিচালনায় ছবিটি গত মে মাসে ভারতে মুক্তি পায়।

সাফটা চুক্তির আওতায় কণ্ঠ দেশে পরিবেশন করছে ইমপ্রেস টেলিফিল্ম লি.। অন্যদিকে, অতনু ঘোষ পরিচালিত ‘রবিবার’ ছবিতে প্রথমবারের মতো জুটি বেঁধেছেন প্রসেনজিৎ-জয়া। এতে প্রসেনজিতের চরিত্রের নাম অমিতাভ এবং জয়ার চরিত্রের নাম সায়নী। জানা যায়, ছবির মূল বিষয় ঘৃণা, প্রেম বা প্রতারণা।