আগামী মাসে বিয়ে পিড়িঁতে বসছেন নুসরাত

ই- বার্তা ডেস্ক।।   লোকসভা নির্বাচনে বিপুল ভোটে জয়লাভ করেছেন টালিউডের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান। তবে জয়ের রেশ কাটতে না কাটতেই শোনা যাচ্ছে তিনি নাকি শিগগিরই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন।

নুসরাতের ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গেছে, আগামী জুন মাসের মাঝামাঝি বিয়ে করবেন নুসরাত। পাত্র কলকাতার খ্যাতনামা শিল্পপতি নিখিল জৈন।

নিখিল কলকাতার এমপি বিড়লা ফাউন্ডেশনে পড়াশোনার পর যুক্তরাজ্যের ওয়ারউইক বিশ্ববিদ্যালয়ে ম্যানেজমেন্টের ওপর কোর্স করেন। কর্মসূত্রেই নুসরাতের সঙ্গে পরিচয় হয় কলকাতার প্রতিষ্ঠিত এ ব্যবসায়ীর।

সূত্রটির দাবি, নিখিল-নুসরাতের বিয়ের অনুষ্ঠান তুরস্কের ইস্তানবুলে হবে। এরই মধ্যে ১৯-২১ জুন পর্যন্ত এই তিন দিনের জন্য ইস্তানবুলের একটি পাঁচতারকা হোটেল বুক করা হয়েছে। তাই ওই তিন দিনের যেকোনো দিন তাদের বিয়ে হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

জানা গেছে, গত দুই মাস ভোটের কারণে ব্যস্ত সময় কাটিয়েছেন নুসরাত। তাই বিয়ে নিয়ে আলোচনার সময়ই পাননি। ভোটের ঝামেলা শেষ হতেই কলকাতার পার্ক সার্কাসের ব্রড স্ট্রিটের বাড়িতে তার বিয়ে নিয়ে চলছে চূড়ান্ত ব্যস্ততা। অবশ্য বিয়ে নিয়ে এখনও কোনো মন্তব্য করতে রাজি হননি নুসরাত।

ই- বার্তা / রেজওয়ানুল ইসলাম