আজকের নির্বাচনের পর বিএনপি-জামায়াতের আর কোনো উপায় থাকবে নাঃ জয়

ই-বার্তা ডেস্ক ।।    আজ সকালে  ভোট দেয়ার পর  প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে এবং তার তথ্য ও যোগাযোগ প্রযুক্তিবিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় মন্তব্য করেছেন, আজকের নির্বাচনের পর বিএনপি-জামায়াতের আর কোনো উপায় থাকবে না। বিএনপি-জামায়াতের হত্যাকাণ্ড বন্ধ হবে। এই গোষ্ঠী আজকের পর আর কোনো ধরনের নাশকতা, হত্যাকাণ্ড ঘটাতে পারবে না।

 

সকালে ১০টা ৫ মিনিটে ঢাকা সিটি কলেজ ভোটকেন্দ্রে ভোট দেয়ার পর সাংবাদিকদের নিজের প্রতিক্রিয়া জানাতে এসব মন্তব্য করেন।জয় বলেন, বিএনপি-জামায়াত মিলে একটি বিতর্কিত নির্বাচন করার জন্য ওঠেপড়ে লেগেছে। নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি-জামায়াত সহিংসতা করছে, তারাই হত্যাকাণ্ড চালাচ্ছে সব জরিপে আওয়ামী লীগ এগিয়ে আছে দেখে যে কোনো উপায়ে ক্ষমতায় আসতে বিএনপি-জায়ামাত বিদেশে প্রচুর লবিং করছে।

 

 জনগণের প্রতি অনুরোধ করেন জনিয়ে বলেন, মানুষের প্রতি একটিই অনুরোধ-যারা যুদ্ধ অপরাধীদের নিয়ে রাজনীতি করে, তাদের ভোট দেবেন না। ৩০ লাখ ভাইবোনের হত্যাকারীদের সঙ্গে যারা জোটবদ্ধ হয়েছে, তাদের ভোট দেবেন না।ভোটের ফল যাই হোক আওয়ামী লীগ তা অবশ্যই মেনে নেবে। মানুষ যাকে ভোট দেবে তারাই ক্ষমতায় আসবে।

 

এসময় জয় একাদশ নির্বাচনে আওয়ামী লীগের জয় নিয়ে  আশাবাদ ব্যক্ত করে বলেন, যে দল দেশকে স্বাধীনতা দিয়েছে, যে দল দেশকে মধ্যম আয়ের দেশে উন্নিত করেছে-সে দলকেই জনগণ ভোট দেবে।

 

প্রসঙ্গত রোববার সকাল সকাল ৮টার পর একই কেন্দ্রে নিজের ভোটাধিকার প্রয়োগ করেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। রাজধানীর ধানমণ্ডি, হাজারীবাগ, নিউমার্কেট এবং কলাবাগান থানা এলাকা নিয়ে ঢাকা-১০ সংসদীয় আসনের একটি ভোটকেন্দ্র ঢাকা সিটি কলেজ।  জাতীয় সংসদের এই আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস এবং তার প্রধান প্রতিদ্বন্দ্বী বিএনপির প্রার্থী আবদুল মান্নান।

 

 

 

 

ই-বার্তা / রেজওয়ানুল ইসলাম