আটকে আছে বিএনপি প্রার্থী আরিফুল হকের বিজয়

ই-বার্তা।।  সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে মোট ভোট কেন্দ্র ১৩৪টি। ফলাফল এসেছে ১৩২টি কেন্দ্রের। বাকী দুটি কেন্দ্রের ফলাফল স্থগিত। আর স্থগিত হওয়া এই দুই কেন্দ্রের ফলাফলের জন্য আটকে আছে বিএনপির মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরীর বিজয়।

 

বিএনপি মেয়র প্রার্থী আরিফুল হক ৪ হাজার ৬২৬ ভোটে এগিয়ে থাকলেও নির্বাচন কমিশন এ বিষয়ে সিদ্ধান্ত নিবেন বলে জানিয়েছেন রিটার্নিং কর্মকর্তা।রাত সাড়ে ১১টার দিকে রিটার্নিং কর্মকর্তার দপ্তর থেকে ঘোষিত বেসরকারি ফলাফলে দেখা যায়, ১৩৪ ভোটকেন্দ্রের মধ্যে ১৩২টি কেন্দ্রে আরিফুল হক চৌধুরী পেয়েছেন ৯০ হাজার ৪৯৬ ভোট। নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের মেয়র প্রার্থী বদরউদ্দিন আহমদ কামরান নৌকা প্রতীকে পেয়েছেন ৮৫ হাজার ৮৭০ ভোট। আরিফুল ৪ হাজার ৬২৬ ভোটে এগিয়ে রয়েছেন। স্থগিত কেন্দ্র দুটিতে মোট ভোট ৪ হাজার ৭৮৭।

 

স্থগিত হওয়া কেন্দ্রের ভোটার সংখ্যা দুই প্রার্থীর ভোটের ব্যবধানের চেয়ে বেশি হওয়ায় এখনই বিজয়ী ঘোষণা করা যাচ্ছে না এগিয়ে থাকা প্রার্থীকে।এর আগে, কেন্দ্র দখল, জাল ভোটসহ বিভিন্ন অভিযোগ তুলে নির্বাচনের ফলাফল প্রত্যাখ্যানের ঘোষণা দিয়েছিলেন আরিফুল হক চৌধুরী। শেষ পর্যন্ত নির্বাচনে এগিয়ে থাকার পর সংবাদ সম্মেলনে তিনি জানান, এ বিজয় সিলেটের আমার নয়, সিলেটের জনগণের।