আতঙ্ক নয়; উৎসবমুখর নির্বাচন হবে: সিইসি

-বার্তা ডেস্ক ।।   প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদা মন্তব্য করেছেন, আতঙ্ক নয়; সবার জন্য উৎসবমুখর নির্বাচন হবে ।  আজ সকালে নির্বাচন কমিশনে ফলাফল প্রকাশের স্থান পরিদর্শনে এসে তিনি এ কথা বলেন।

 

পরিদর্শনকালে তিনি দেশের সার্বিক নিরাপত্তা নিশ্চিতে আইনশৃঙ্খলা বাহিনীকে নির্দেশ দিয়েছেন। এ সময় তিনি বলেন, নির্বাচনের সকল প্রস্তুতি ইতিমধ্যে সম্পন্ন করে ফেলেছে নির্বাচন কমিশন। নির্বাচন সংশ্লিষ্ট সকলকে যার যার জায়গা থেকে স্বচ্ছভাবে দায়িত্ব পালনের আহ্বান জানিয়েছেন তিনি।সংখ্যালঘুদের নিরাপত্তায় আইনশৃঙ্খরা বাহিনীকে বিশেষ ব্যবস্থা নেয়ারও নির্দেশ দেন চতিনি।

 

এই সময়  সিইসি মন্তব্য করেছেন যে, সব দলের অংশ গ্রহণে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে তাই নিরাপত্তার বিষয়ে কোন ছাড়া দেয়া হবে না। নির্বাচনের প্রচারকাজ আজ সকাল সাড়ে ৮টা থেকে বন্ধ হয়েছে। এখন আমি আশা করব যে সুষ্ঠু নির্বাচনের জন্য যার যার অবস্থানে থেকে সবাই নির্বাচনে অংশগ্রহণ করবেন। কেউ যেন কাউকে বাধা না দেয়। নিজেদের স্বাধীন মতো যার যার ভোট যেন সবাই দিতে পারেন। আইনশৃঙ্খলা বাহিনীকে খেয়াল রাখতে হবে সংখ্যালঘুরা যেন ভোট দিয়ে নিরাপদে বাড়িতে ফিরতে পারেন।

 

 

 

ই-বার্তা / রেজওয়ানুল ইসলাম