আন্ডারওয়ার্ল্ডের ডন হয়ে আসছেন শাকিব-সম্রাট এক ছবিতে

ই-বার্তা ডেস্ক ।।  প্রায় দু-বছর পরে অভিনয়ে ফিরলেন নায়ক রাজ রাজ্জাকের ছোট ছেলে সম্রাট। ছবির নাম ওয়াজেদ আলী সুমন পরিচালিত ‘ক্যাপ্টেন খান’। এফডিসিতে চলছে ছবির শুটিং। ছবিতে তিনি শাকিব খানের সঙ্গে অভিনয় করবেন। শাকিবের অনুরোধেই নাকি এই ছবিতে অভিনয় করছেন তিনি।

 

সম্রাট জানান, দুই বছর ধরে কোনো চলচ্চিত্রে কাজ করেননি। এর আগে শাকিব খানের সঙ্গে ‘শুটার’ ছবিতে অভিনয় করেছিলেন। তিনি বলেন, কিছুদিন আগে শাকিব ভাই আমাকে গুলশানের এক জায়গায় দেখা করতে বললেন। অনেকক্ষন আড্ডা দেয়ার পর বললেন তোমরা চলচ্চিত্র থেকে কেন দূরে আছো? আমি চাই তুমি এই ছবিতে অভিনয় করো। বড় ভাই বলছি আর না করতে পারবে না। শাকিব ভাই আমার বড় ভাই। তার কথা আর না করা সম্ভব হয়নি’।

 

ছবিতে কি চরিত্রে আছেন? ‘আমি ও শাকিব ভাই দুজনই আন্ডারওয়ার্ল্ডের ডন। সব কাজ একসঙ্গে করি। কিন্তু একটা সময়ে…এর বেশি আর বলা যাবে না। ছবির পরিচালক ওয়াজেদ আলী সুমন ভাইকেও ধন্যবাদ। সিনেমায় তিনি আমার নতুন একটি লুক দিয়েছেন, যা দর্শক আগে দেখেনি।’

 

সিনেমায় শাকিব খানের প্রভাবে আপনার চরিত্রের গুরুত্ব থাকবে? ‘একটা সময় ছিল, যখন একাধিক নায়ক নিয়ে একটি চলচ্চিত্র নির্মাণ করা হত। দর্শক কিন্তু বেশ আগ্রহ নিয়ে দেখতো। কিন্তু এখন তেমনটা দেখা যায় না। শাকিব ভাইই চাচ্ছিলেন যেমন আমি অভিনয় করে নতুন মাত্রা দেই। তিনি বলেন বাইরের দেশগুলোতে লক্ষ করলে দেখা যায়, তারা কিন্তু একজন আরেকজনের সঙ্গে কাজ করছেন।

 

আমার মনে হয়, এখন প্রয়োজন তারকাবহুল ছবির। সঙ্গে সুন্দর গল্প ও সময় উপযোগী মেকিং। আমাদের দেশে এখনো সিনেমার দর্শক আছে। ভালো সিনেমা দেখার জন্য তারা পয়সা নিয়ে বসে থাকেন। কিন্তু আমরাই তাদের হল বিমুখ করি। আমাদের সবাইকে এগিয়ে আসতে হবে। এখনো খুব বেশি দেরী হয়ে যায়নি বলে মনে করি।’ বললেন সম্রাট।

 

উল্লেখ্য, ‘ক্যাপ্টেন খান’ ছবিতে শাকিব ও সম্রাট ছাড়াও অভিনয় করছেন শবনম বুবলী, কলকাতার পায়েল মুখার্জি, মিশা সওদাগর, অমিত হাসান, ডন, শিবা শানুসহ আরও অনেকে আছেন।