আবারও আবেদনময়ী হয়ে ধরা দিলেন সানি লিওন!

ই-বার্তা।।  বেশ কিছু সময় ধরে সানির মোহময়ী রূপ, আবেদন থেকে বঞ্চিত হয়ে আসছিল তাঁর অনুরাগীরা। কখন সন্তান দত্তক নেওয়া, তো কখন বায়োপিক-খবরে তিনি সব সময় ছিলেন। কিন্তু কোথাও যেন মিসিং ছিল সানি ম্যাজিক। তবে এবার সবুরে মেওয়া ফলেছে। সাদ্য পোস্ট করা সানির ছবি হয়ে উঠেছে সাইবার দুনিয়ার হটকেক।

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন লিওন। যেখানে ন্যুড কালারের অন্তর্বাস পরে একটি কাউচের ওপর ফটোশ্যুট করেছেন সুন্দরী। যা এখন অ্যাড্রিনালী ক্ষরণ বাড়াচ্ছে পুরুষদের।

এদিকে ওয়েব সিরিজে এন্ট্রি নিয়ে ফেলেছেন সানি। তবে স্ব-শরীরে নয়! তৈরি হচ্ছে সানির তথ্যচিত্র। যা দেখা যাবে সোশ্যাল মিডিয়ায়।

নার্স হওয়ার জন্য যখন পড়াশোনা করছিলেন সানি, তখন এক ডান্সার বন্ধুর মারফত দিয়ে আলাপ হয় এক ম্যাগাজিনের ফটোগ্রাফারের সঙ্গে। সেখান থেকেই খোলে পর্ন ইন্ডাস্ট্রির দরজা। রাতারাতি বদলে যায় তাঁর জীবন।

আবার সে ইন্ডাস্ট্রির শীর্ষে থাকতে থাকতেই চলে আসেন বিগ বসের আসরে। সেখান থেকে একটার পর একটা বলিউডি ছবিতে অভিনয় করে চলেছেন। সানি নিজেও জীবনের এই যাত্রাপথ তুলে রাখতে চান। কারণ বলিউডের একজন অভিনেত্রী হওয়া সত্ত্বেও তাঁর অতীত নিয়ে কৌতূহলের শেষ নেই। অনেকেই ভাবেন, তিনি বোধহয় পর্নস্টারই হতে চেয়েছিলেন। সেই ভুল ধারণা কাটাতেই এই তথ্যচিত্র সানির কাছে জরুরি মনে হয়েছে৷ পর্নস্টার হলেও তাঁর জীবনেও যে ভাঙাগড়া আছে, সংগ্রাম আছে তাইই সকলকে এই তথ্যচিত্রের মাধ্যমে জানাতে চান সানি।