আবারও কারাগারের পথে বেগম জিয়ার

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) বেগম জিয়ার স্বাস্থ্য পরীক্ষা শেষে তাকে আবারও কারাগার নিয়ে যাওয়া হয়েছে।

শনিবার (৭ এপ্রিল) দুপুর ১টা ৩০ মিনিটে বিএসএমএমইউ থেকে বের হয়ে তিনি গাড়িতে বসেন। তখন কড়া নিরাপত্তায় আইনশৃঙ্খলা বাহিনীর গাড়িবহর বেলা ১টা ৪৫ মিনিটে তাকে আবার নাজিমুদ্দিন রোডের পুরোন কেন্দ্রীয় কারাগারে নিয়ে যাওয়া হয়।

এর আগে সকাল সোয়া ১১টার দিকে নাজিমুদ্দিন রোডের পুরোন কেন্দ্রীয় কারাগার থেকে রওনা হয়ে ১১টা ৪০ মিনিটে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে পৌঁছান বেগম জিয়া। এসময় তাকে হাসপাতালের ভিআইপি কেবিন ব্লকের ৫১২ নম্বর কেবিনে রাখা হয়।

সূত্রে জানা গেছে, এক্সরে ও আল্টাস্নো করানোর জন্য রেডিওলজি এন্ড ইমেইজিং বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডা. এনায়েত করিমের নেতৃত্বে একটি টিম বেগম জিয়ার এক্সরে, সিটি স্ক্যান ও এমআরআই করেন।

এদিকে ভোর থেকেই রাজধানীর নাজিমুদ্দিন রোডের কেন্দ্রীয় কারাগার ও আশপাশের এলাকায় নিরাপত্তাব্যবস্থা জোরদার করা হয়। এছাড়া সকাল থেকেই বিএসএমএমইউ’তে ব্যাপক নিরাপত্তা জোরদার ও সকল ধরনের যান চলাচল শিথিল করা হলেও জনসাধারণের চলাচল এখন পর্যন্ত স্বাভাবিক ছিল।

 

 

ই-বার্তা/নিউজ