আবারও চুরির অভিযোগ দীপিকার উপর!

 ই-বার্তা।।  দীপিকাকে বলিউডের ফ্যাশন চোর বলা হয়। বিভিন্ন সময় নানা অনুষ্ঠানে নায়িকাকে এমন কিছু পোশাকে দেখা গিয়েছে, যা তিনি হুবহু কপি করেছেন কোনও হলি বা বলি অভিনেত্রীর। তবে এবার সীমা ছাড়লেন বলিউডের কপিক্যাট। লাল সরণীতে হাঁটলেন অন্যের স্টাইলে!

কান উৎসবের তৃতীয় দিনে গোল্ডেন সীমার গাউনে লাল সরণীতে আবেদনে ছড়িয়ে ছিলেন দীপি। সবাই এক বাক্যে স্বীকার করেছিলেন এদিন প্যারিসের হটকেক ছিলেন বলি-সুন্দরী। সোশ্যাল মিডিয়ায় দেখতে দেখতে ছড়িয়ে পরে অভিনেত্রীর বোল্ড লুক। দীপিকার রূপে-স্টাইলে মুগ্ধ হয় গোটা দুনিয়া।

কিন্তু সবটাই ছিল শুধু সময়ের অপেক্ষা। সেকেন্ডের মধ্যে প্রশংসা বদলালো নিন্দায়। দীপিকা পেলেন ‘ফ্যাশন চোর’-এর তকমা। ২০১৮-এর কানে দীপিকা যে গোল্ডেন গাউনটি পরেছিলেন, তেমনি এক পোশাক পরে ২০১৬-এর সেপ্টেম্বরে ভোগ ম্যাগাজিনে ফটোশ্যুট করেছিলেন ইন্টারন্যাশেনাল এক রিয়ালিটিস্টার!

গোটা পোশাকটাই নকল করেছেন দীপি। শুধু দুটি পোশাকে দৈর্ঘে রয়েছে অল্প-বিস্তার পার্থক্য। রিয়ালিটিস্টারের পোশাকটি লম্বার একটু ছোট ছিল। আর দীপিকার গাউনের ঝুল অনেকটাই বেশি।

তবে এখানে গল্প শেষ নয়। হুবহু একই গাউন পরে এবছর কান চলচ্চিত্র উৎসবে হাজির ছিলেন ডাচ ফ্যাশন মডেল রোমি স্ট্রিজড। পার্থক্য বলতে শুধু রঙের। আসলে রোমি ও দীপিকার এই পোশাকটি ডিজাইন করেছেন তালির ড্রেস মেকার ও ফ্যাশন ডিজাইনার আলবার্টা ফেরেট্টি।

আর এই একই ডিজাইনারের হাতে পরে, দু’জনের পোশাক একই রকম হয়ে গিয়েছে। দোষ নেই কোনও অভিনেত্রীর। তা হলেও দীপিকার এই সামার লুকের কনসেপ্টকে সম্পূর্ণ নতুন বলা যায় না।