আবারো সেই সুবর্ণচরে গণধর্ষণ

ই-বার্তা ডেস্ক।।  নোয়াখালীর সুবর্ণচরে আবারো গণধর্ষণ এর অভিযোগ উঠেছে।  উপজেলা নির্বাচনে ভোট দেওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের লোকজন ছয় সন্তানের জননীকে গণধর্ষণ করেছে। 

রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার উত্তর বাগ্গা গ্রামে রুহুল আমিনের কলা বাগানে এ ঘটনা ঘটে। পরে রাত সাড়ে ১২টার দিকে রক্তাক্ত অবস্থায় ওই নারীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

নির্যাতিত নারী ও তার স্বামী অভিযোগ করেন, ভাইস চেয়ারম্যান পদে তাদের পছন্দের স্বতন্ত্র প্রার্থী তাজ উদ্দিন বাবরের চশমা প্রতীকে ভোট দেওয়ায় আরেক স্বতন্ত্র প্রার্থী মো: ফরহাদ হোসেন চৌধুরী বাহারের সমর্থকরা ভোটের দিন তাদের দেখে নেওয়ার হুঁমকি দেয়।

পরে ভয়ে তারা উপজেলার পশ্চিম চর জব্বরে নিজ বাড়িতে না গিয়ে বিকেলে তাদের এক আত্মীয়ের বাড়িতে আশ্রয় নেন। কিন্তু বাড়িতে থাকা সন্তানদের কথা চিন্তা করে রাত ৮টার দিকে মোটরসাইকেলযোগে বাড়ি ফেরার পথে স্বতন্ত্র প্রার্থী মো: ফরহাদ হোসেন চৌধুরী বাহারের সমর্থক ইউছুফ ও বেচু মাঝিসহ কয়েকজন তাদের গতিরোধ করে। এক পর্যায়ে লাথি মেরে মোটরসাইকেল থেকে ফেলে দেয়। এ সময় নির্যাতিতার স্বামীকে মারধর করে তার মুখ বেঁধে ফেলা হয়। এরপর কয়েকজন সন্ত্রাসী ওই নারীকে রুহুল আমিনের কলা বাগানে নিয়ে গণধর্ষণ করে।

এ প্রসঙ্গে নোয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার দীপক জ্যোতি খিশা জানান, খবর পেয়ে তারা নির্যাতিত নারী ও তার স্বামীর সঙ্গে যোগাযোগ করেছেন। তারা ধর্ষণের অভিযোগ করেছেন, এখন তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। এদিকে অভিযুক্তদের ধরতে অভিযান চলছে বলেও জানান জেলা পুলিশের এই কর্মকর্তা।

ই-বার্তা / আরমান হোসেন পার্থ