আমিও প্রধানমন্ত্রীর শুদ্ধি অভিযানে সামিল হয়েছি: মাশরাফি

ই-বার্তা ডেস্ক।। জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক ও নড়াইল-২ (সদর-লোহাগড়া) আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা বলেন, আপনি যদি দুর্নীতিকে প্রশ্রয় না দেন তবে দুর্নীতি আপনার পাশে ঘেঁষতে পারবে না।

রোববার দুপুরে লোহাগড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে তিনি এসব কথা বলেন। মাশরাফি বিন মর্তুজা বলেন, প্রধানমন্ত্রী দুর্নীতির বিরুদ্ধে শুদ্ধি অভিযানে নেমেছেন। আমিও প্রধানমন্ত্রীর সে অভিযানে শামিল হয়েছি। তিনি আরও বলেন, আওয়ামী লীগের কোনো নেতাকর্মী গ্রুপিং করবেন না। আমরা এক ছাতার নিচে থেকে উন্নয়ন কাজ করতে চাই। আমি নড়াইলে দলকে সুসংগঠিত করার চেষ্টা করব।

মাশরাফি কেন্দ্রীয় ও জেলার নেতৃবৃন্দ বলেন, আমরা প্রধানমন্ত্রীর শুদ্ধি অভিযানে সামিল হয়ে দলকে তৃণমূলে সংঘটিত করবার মাধ্যমে জাতির জনকের স্বপ্ন বাস্তবায়ন করব। আমরা সঠিক নেতৃত্ব বাছাই করব।

সভায় প্রধান অতিথির বক্তব্য দেন- বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মো. আব্দুর রহমান। বিশেষ অতিথির বক্তব্য দেন- কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আবু সাইদ আল মাহমুদ স্বপন (এমপি), কেন্দ্রীয় কমিটির সদস্য এসএম কামাল হোসেন, নড়াইল-১ আসনের এমপি কবিরুল হক মুক্তি, জেলা আওয়ামী লীগের সহসভাপতি অ্যাডভোকেট সৈয়দ আইয়ুব আলী, লোহাগড়া উপজেলা চেয়ারম্যান এসএমএ হান্নান রুনু, প্রমুখ।