আমি আত্মহত্যার চেষ্টা করিনি, সবটাই গুজবঃ নুসরাত

ই-বার্তা ডেস্ক।।  আইসিইউ থেকে ছাড়া পেয়ে নিজের ইনস্টাগ্রামে এক ভিডিও বার্তায় নুসরাত জাহান বলেন, ‘আমি ভালো আছি। শীতের শুরুতে হাঁপানির দাপট আচমকাই বেড়ে গেছিল।  তাই ভর্তি হতে হয়েছিলাম নার্সিংহোমে।  ঘুমের ওষুধ খাইনি। আত্মহত্যার চেষ্টাও করিনি।  সবটাই গুজব।  এসবে কান দেবেন না প্লিজ। আর দিন দুয়েকের বিশ্রাম।  ডাক্তারবাবুরা বলেছেন, তারপরেই আমি আবার কাজ শুরু করতে পারব’।   

এর আগে গত রবিবার রাত সাড়ে নয়টার সময় অ্যাপোলো গ্লেনিগালসের আইসিইউ-তে ভর্তি হওয়ার পর শহর তোলপাড় হয়েছিল, আত্মহত্যা করতে গেছিলেন সাংসদ-অভিনেত্রী নুসরত জাহান, এই খবরে।

রবিবার রাত সাড়ে নয়টা নাগাদ নুসরাতকে হাসপাতালে নিয়ে যাওয়ার সঙ্গে সঙ্গে তার চিকিৎসার জন্য গঠন করা হয় আলাদা মেডিকেল বোর্ড। পরে হাসপাতাল কর্তৃপক্ষ জানান, হাঁপানির সমস্যা আছে সাংসদের। নিয়মিত ইনহেলার নেন। কিন্তু রবিবার অবস্থা বাড়াবাড়ি পর্যায়ে পৌঁছোলে ইনহেলার নেওয়ার পরেও সুস্থ হননি তিনি। তখনই তাকে নিয়ে যাওয়া হয় অ্যাপোলোয়। 

পরে যদিও নুসরতের ঘনিষ্ঠজনেরা জানিয়েছেন, এরকম কোনো ঘটনা ঘটেনি। রবিবার রাত থেকে নিখিল জৈন হাসপাতালে নুসরতের পাশেই রয়েছেন। খবর, রবিবার সন্ধ্যায় স্বামী নিখিলের জন্মদিন ধুমধাম করে পালন করেন নুসরাত। ইনস্টাগ্রামে সেই ছবিও দেন। তারপরেই ঘটে এই অঘটন।

ভিডিও-তে নুসরত আরও বলেন, তার ডাস্ট অ্যালার্জি আছে। শহরে যে পরিমাণে দূষণ বেড়েছে তাতে আচমকাই শ্বাসকষ্ট বাড়াবাড়ির পর্যায়ে চলে যায়। ভর্তি হতে হয় হাসপাতালে। 

ই-বার্তা/সালাউদ্দিন সাজু