আমি একাধিক পুরুষের সঙ্গে প্রচুর সম্পর্কে জড়িয়েছি: লক্ষ্মী রাই

ই-বার্তা ডেস্কঃ লক্ষ্মী রাই জানিয়েছেন, বেশ কিছুদিন হলো তাকে ছোট করার চেষ্টা করছেন নিন্দুকেরা। তিনি নাকি একাধিক পুরুষের সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়েছেন। সেই জন্য তিনি অবৈধভাবে গর্ভবতীও হয়েছেন। কারণ হিসেবে বলা হয়েছে তিনি নাকি আজকাল একটু বেশিই কাঁচা আম খাচ্ছেন। 

এই সব মন্তব্যের পর লক্ষ্মীর স্পষ্ট জবাব, আমি একাধিক পুরুষের সঙ্গে প্রচুর সম্পর্কে জড়িয়েছি। তাতে কার কী? জীবনটাতো আমার। সে নিয়ে লোকজনের এত আগ্রহ কেন? আমি শিল্পী, আমার শিল্পটাকেই প্রাধান্য দেয়া হোক। ব্যক্তিজীবনে না না গলানোই ভালো হবে। 

এমন হুশিয়ারির পরও কেউ তার জীবন নিয়ে কলঙ্ক রটালে তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়ারও হুমকি দিয়েছেন দক্ষিণের তারকা লক্ষ্মী রাই।  

ইন্ডাস্ট্রিতে ১৫ বছর বয়স থেকেই অভিনয় করেছেন দক্ষিণের অভিনেত্রী লক্ষ্মী রাই। মেগাস্টার চিরঞ্জিবের সঙ্গে তার প্রথম অভিনয়। দক্ষিণ ভারতের ছবি থেকে ‘জুলি- ২’ এর মতো বিতর্কিত ছবি দিয়ে বলিউডেও অভিষেক হয়েছে তার।

‘জুলি- ২’ ছবিতে নগ্ন হয়ে প্রথম ক্যামেরাবন্দি হন তিনি। কয়েকটি দৃশ্যে তাকে দেখা গেছে বিছানার দৃশ্যে। সেগুলো তাকে এনে দিয়েছে সাহসী অভিনেত্রীর তকমা।   

সব ছবিতে খোলামেলা অভিনয়ের পাশাপাশি লক্ষ্মী খোলামেলা বক্তব্যের অভিনেত্রী হিসেবেও পরিচিত। তবে সম্প্রতি একটু বেশি স্পষ্টবাদী হয়ে উঠেছেন তিনি। একাধিক পুরুষের সঙ্গে সম্পর্ক নিয়ে সমালোচনার জবাব দিয়েছেন বেশ কড়া ভাষাতেই।

ই-বার্তা// আরাফাত ইসলাম শুভ