আমি বেশি দিন রাজনীতি করমু নাঃ শামীম ওসমান

ই-বার্তা ডেস্ক ।।   ‘আমি বেশি দিন রাজনীতি করমু না’ এমন কোথা বলেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি একেএম শামীম ওসমান। কিন্তু আমি আমার নারায়ণগঞ্জকে সুন্দর দেখতে চাই। আমার সারা শরীর যদি বাংলাদেশ হয় তাহলে নারায়ণগঞ্জ আমার হৃদপিণ্ড।

 

শামীম ওসমান বলেন, আমি জানি কিভাবে মন্ত্রীদের থেকে টাকা আনতে হয়। আমারে না দিলে টেবিল থাকবে না একটাও। তিনি বলেন, আমি গত ৫ বছরে অনেক কাজ করেছি।তারপরও কিছু কাজ বাকি আছে। আগামীতে আবার আসলে তিন বছরের মধ্যে সব কাজ হয়ে যাবে।

 

তিনি আরো বলেন,  ‘আমি থাকি আর শেখ হাসিনা যদি আবার প্রধানমন্ত্রী হয় তাহলে এই কাজগুলো আমি করবো’।তিনি মঙ্গলবার (২০ নভেম্বর) সিদ্ধিরগঞ্জের শিমরাইল জিরো পয়েন্টে গণসংযোগ পূর্ব এক সংক্ষিপ্ত সভায় এসব কথা বলেন।

 

সাংসদ বলেন, ‘আমি কোন ফ্যাক্টর না। আমার জন্য চক্ষুলজ্জায় পড়বেন না। ভয় পাবেন ওনাকে যিনি আপনাকে দুনিয়াতে পাঠাইছেন। তার সাথে ভণ্ডামী করবেন না।

 

সাংসদ শামীম ওসমান আরো জানান, ‘আমি নারায়ণগঞ্জকে এমনভাবে সাজাতে চাই যেন সারা বাংলাদেশের মানুষ দেখতে আসে। যদি আল্লাহর হুকুম থাকে আর প্রধানমন্ত্রী আবার ক্ষমতায় আসে তাহলে আমি এটা করবো।

 

তিনি উন্নয়নের ফিরিস্তি দিয়ে বলেন, বিগত ১৫ বছরে যে কয়জন এমপি আসছে তারা কেউ আমার ৫০ ভাগের এক ভাগও উন্নয়ন করেনি। আমি গতবার এমপি হয়ে সারা বাংলাদেশের এমপিদের মধ্যে সর্বোচ্চ ২৬০০ কোটি টাকার কাজ করেছি। এবার করেছি ৭ হাজার ৪০০ কোটি টাকার উন্নয়ন।

 

সভায়  আরও উপস্থিত ছিলেন, জাতীয় শ্রমিক লীগের সাবেক সভাপতি আব্দুল মতিন মাস্টার, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া, নাসিক ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো: আরিফুল হক হাসান, ১০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ইফতেখার আলম খোকন, সংরক্ষিত নারী কাউন্সিলর মনোয়ারা বেগম, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু প্রমুখ।

 

 

 

সূত্র: মানবজমিন।