আম্পায়ারকে গালি দিয়ে নিষিদ্ধ হলেন নাসির

ই-বার্তা ডেস্ক।। মেজাজ হারিয়ে আম্পায়ারের সাথে দুর্ব্যবহার করার শাস্তি হারে হারে টের পাচ্ছেন নাসির হোসেন। প্রথমে নাসিরকে ম্যাচ ফির ২৫ শতাংশ জরিমানা করা হয়। এবার সেই শাস্তিতেই তাকে এক ম্যাচের জন্য নিষিদ্ধ করা হয়েছে।

নাসির হোসেনের এনসিএলের তৃতীয় রাউন্ডে রাজশাহী বিভাগের বিপক্ষে কক্সবাজারে খেলা হবে না। গত অক্টোবর চলমান জাতীয় ক্রিকেট লিগের (এনসিএল) প্রথম স্তরে দ্বিতীয় রাউন্ডের খেলায় মুখোমুখি হয় রংপুর ও ঢাকা বিভাগ। আর এ ম্যাচেই আম্পায়ারকে গালি দিয়ে বসেন নাসির হোসেন। আম্পায়ারকে গালি দেওয়ায় আগেই নাসির হোসেনকে ম্যাচ ফির ২৫ শতাংশ জরিমানা করা হয়েছিল। তবে শুধু জরিমানাতে পার পাচ্ছেন না তিনি, অখেলোয়াড় সুলভ আচরণের কারণে এক ম্যাচ নিষিদ্ধও করা হয়েছে তাকে।

গালি দেওয়ার বিষয়টি অস্বীকার করে নাসির হোসেন বলেন, আসলে তেমন কিছুই হয়নি। আমি আপিল করেছিলাম। এরপর সামান্য ভুল বোঝাবোঝি হয়েছে। আমি দুঃখিত, আবারো বলছি বিষয়টি একেবারেই ভুল বোঝাবোঝি ছিল। এমন ছোট ছোট ঘটনা হয়ই। নাসিরের শাস্তি প্রসঙ্গে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের নির্বাচক হাবিবুল বাশার বলেন, মূলত দুটি কারণে নিষেধাজ্ঞা পেয়েছেন নাসির। প্রথম ম্যাচে বোলিংয়ের সময় সে সিরিয়াস না থেকে মজা করছিল। আর দ্বিতীয় ম্যাচে আবেদনে সাড়া না দেওয়ায় আম্পায়ারকে গালি দেয় সে। এ কারণে নাসিরকে এক ম্যাচের জন্য নিষিদ্ধ করা হয়েছে।