আলাদা দুর্ঘটনায় মেহেরপুরে দুইজন নিহত

ই-বার্তা ডেস্ক।।    মঙ্গলবার (৫ ফেব্রুয়ারি) মেহেরপুরের গাংনীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মফিজুল ইসলাম মফিজ (২৫) নামে এক রাজমিস্ত্রির ও মুজিবনগরে পিকনিকের গাড়ির ধাক্কায় শামছার মালিথা (৬৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

নিহত মফিজ গাংনী উপজেলার বাঁশবাড়িয়া গ্রামের উত্তরপাড়া এলাকার আব্দুল হাকীমের ছেলে ও শামছার মালিথা মুজিবনগর উপজেলার পুরুন্দরপুর গ্রামের মৃত আব্দুল গফুরের ছেলে।

স্থানীয়দের বরাত দিয়ে গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজেদুল ইসলাম বলেন, বিকেলের দিকে গাংনীর জোড়পুকুরিয়া মাধ্যমিক বিদ্যালয়ের তিন তারা ভবনের কাজ করছিলেন রাজমিস্ত্রি মফিজসহ তার অপর সঙ্গীরা। একটি রড সোজা করতে গিয়ে অসাবধানতাবশত ৩৩ হাজার কেবির বিদ্যুতের লাইনের সঙ্গে রডটি লেগে যায়। এতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান মফিজ। পরে স্থানীয়রা তাকে মৃত অবস্থায় তাকে উদ্ধার করে।

এদিকে মুজিবনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসেম বলেন, বেলা ১২টার দিকে বৃদ্ধ শামছার মালিথা মেহেরপুর-মুজিবনগর সড়কের গৌরীনগর এলাকায় রাস্তা পার হচ্ছিলেন। এসময় রাজশাহী এম রহমান ইনস্টিটিউটের একটি পিকনিকের বাস ও বৃদ্ধকে ধাক্কা দেয়। এতে শামছার মালিথা গুরুতর আহত হন। এসময় তাকে উদ্ধার করে মুজিবনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

এসময় স্থানীয়রা গাড়ির চালককে আটক করতে না পারলেও বাসটিকে জব্দ করে মুজিবনগর থানায় দিয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

ই-বার্তা/ মাহারুশ হাসান