ইউটিউবে মোদির বায়োপিকের ট্রেলার উধাও!

ই-বার্তা।।  মোদির জীবনী নিয়ে নির্মিত ‘পিএম নরেন্দ্র মোদি’ সিনেমার ট্রেলার ইউটিউবে পাওয়া যাচ্ছে না। ১১ এপ্রিল মুক্তি পাওয়ার কথা ছিল ছবিটির। তবে শেষ মুহূর্তে এসে নির্বাচন কমিশনের বাধায় আটকে গিয়েছে ছবিটির মুক্তি।

মার্চ মাসে মুক্তি পেয়েছিল ‘পিএম নরেন্দ্র মোদি’ সিনেমার ট্রেলার। কিন্তু ট্রেলারটি এখন আর ইউটিউবে নেই। এমনকি গুগল সার্চ করেও পাওয়া যাচ্ছে না বিতর্কিত এই বায়োপিকের ট্রেলার। ধারণা করা হচ্ছে, নির্বাচন কমিশনের নির্দেশেই ইউটিউব থেকে মুছে ফেলা হয়েছে এই ভিডিও।

ভারতীয় সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, নরেন্দ্র মোদির জীবনী নিয়ে নির্মিত ‘পিএম নরেন্দ্র মোদি’ নিষিদ্ধ করা হবে কি না, সেই সিদ্ধান্ত পুরো ছবি দেখার পর নির্বাচন কমিশন নেবে। এমনই রায় দিয়েছে সুপ্রিম কোর্ট। আগামী (শুক্রবার) ১৯ এপ্রিলের মধ্যে এই ছবির বিষয়ে সিদ্ধান্ত নিতে বলা হয়েছে কমিশনকে। একই সাথে মামলার পরবর্তী শুনানির দিন ঠিক করা হয়েছে আগামী ২২ এপ্রিল।

‘পিএম নরেন্দ্র মোদি’তে মোদির চরিত্রে অভিনয় করেছেন বিবেক ওবেরয়। বিবেক ওবেরয় ছাড়াও ছবিতে অভিনয় করেছেন বোমান ইরানী, বারখা বিস্ট, মনোজ যোশি, জরিনা ওয়াহাব, প্রশান্ত নারায়ণন, রাজেন্দ্র গুপ্ত, অঞ্জন শ্রীবাস্তব প্রমুখ।