ইনিংসের শেষ বল পর্যন্ত লড়াই করে যাওঃ ইমরান খান

ই- বার্তা ডেস্ক।।   পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান সরফরাজ আহমেদের নেতৃত্বাধীন দলকে ইনিংসের শেষ বল পর্যন্ত লড়াই করে যাওয়ার পরামর্শ দিয়েছেন ।

দেশটির বিশ্বকাপজয়ী সাবেক এই অধিনায়ক এক টুইট বার্তায়  বলেন, আজ পাকিস্তান দলকে আমার পরামর্শ হচ্ছে, তোমরা নিজেকে একশ ভাগ উজাড় করে দিয়ে খেলবে। শেষ বল পর্যন্ত লড়াই করে যাবে এবং হেরে যাওয়ার ভয় মনের ভেতর ঢুকতে দেবে না, তোমাদের কৌশল কিংবা খেলার মাধ্যমে প্রভাব বিস্তার করবে। তোমাদের জন্য পাকিস্তানের প্রার্থনা ও সমর্থন রয়েছে।১৯৯২ সালে ইমরান খানের নেতৃত্বে প্রথমবার বিশ্বকাপ জয়ের স্বাদ পায় পাকিস্তান। শুক্রবার ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে চলতি বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচ খেলতে নামার আগে পাকিস্তান দলের বর্তমান ক্রিকেটারদের উদ্দেশ্যে পরামর্শ দেন ইমরান খান।

পাকিস্তান দলকে পরামর্শ দিয়ে কিংবদন্তি ক্রিকেটার ওয়াসিম আকরাম জিও টিভি চ্যানেলকে বলেন, পাকিস্তান সাহসী ক্রিকেট খেলুক। মানসিকভাবে চাঙা থাক এবং সামনে থেকে খেলুক সরফরাজরা। তবে অবশ্যই সঠিক ক্রিকেটিং শট খেলতে হবে।

পাকিস্তানের সাবেক অধিনায়ক ও ক্রিকেট ইতিহাসের দ্রুতগতির বোলার আরও বলেন, বিশ্বকাপ ক্রিকেটের সর্বোচ্চ আসর। বিশ্বকাপের সেমিফাইনালে খেলা অবশ্যই কঠিন। আমি আশা করি, বিশ্বকাপ খেলোয়াড়দের অনুপ্রাণিত করবে।

ই- বার্তা / রেজওয়ানুল ইসলাম