ইভিএম পাহারা দেয়ার নির্দেশ দিলেন প্রিয়াংকা

ই- বার্তা ডেস্ক।।   কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়াংকা গান্ধী একটা ইভিএমও যেন কেউ উল্টাপাল্টা করতে না পারে সেজন্য কেন্দ্রে কেন্দ্রে ইভিএমের গুদাম পাহারা দেয়ার নির্দেশ দিয়েছেন ।

গত সোমবার সামাজিক যোগাযোগ মাধ্যমে এক অডিও বার্তা দিয়ে দলের সর্বস্তরের নেতাকর্মী-সমর্থকদের এই নির্দেশ দেন কংগ্রেসের এই তরুণ নেত্রী।

এ সময় প্রিয়াংকা বার্তায় বুথফেরত সমীক্ষাকে গুজব বলে উড়িয়ে দেন। ইভিএম কারচুপির লক্ষ্যে যেকোনো সন্দেহজনক আনাগোনা তদারকি করতে কংগ্রেসের সব প্রার্থী ও নেতাকর্মীরা ইতিমধ্যে নিজ-নিজ এলাকার কেন্দ্রের বাইরে অবস্থান নিয়েছে। খবর দ্য হিন্দুর।

তিনি বলেছেন, ‘আমার প্রিয় কংগ্রেস কর্মী, বোন এবং ভাইয়েরা, গুজবে কান দেবেন না এবং বুথফেরত সমীক্ষার ফলাফলে হতাশ হবেন না।

তিনি আরও বলেন, আপনাদের মনোবল ভেঙে দিতেই এ কৌশল নেয়া হয়েছে। এই সময় সতর্ক থাকার সময়। ভোটগণনা কেন্দ্র এবং স্ট্রং রুমের দিকে সতর্ক নজর রাখুন। আমাদের চেষ্টার ফল মিলবেই, এইটুকু আত্মবিশ্বাস আমাদের আছে।’ রোববার শেষ ধাপের ভোটগ্রহণের পরই বুথফেরত সমীক্ষার ফল সামনে আনে বিভিন্ন সমীক্ষা সংস্থা। প্রায় প্রতিটি সমীক্ষারই ইঙ্গিত, সরকার গড়ার লক্ষ্যে বাকিদের থেকে অনেকটাই এগিয়ে বিজেপি নেতৃত্বাধীন এনডিএ জোট।

সদ্য ক্ষমতায় আসা রাজস্থান, মধ্যপ্রদেশ এবং ছত্তিশগড়েও কংগ্রেসের ভোট ব্যাংকে থাবা বসিয়েছে বিজেপি। এমনটাই বলা হয়েছে বুথফেরত সমীক্ষায়। দলীয় কর্মী-সমর্থকদের চাঙ্গা করতে সেই বুথফেরত সমীক্ষাকেই গুজব বলে উড়িয়ে দেন প্রিয়াংকা।

ই- বার্তা / রেজওয়ানুল ইসলাম