ইমন, সোহানা সাবা ও তমা মির্জার ‘পাপ কহিনী’

ই-বার্তা ডেস্ক ।। শুরু হল শাহরিয়ার নাজিম জয়ের পরিচালিত  ইমন, সোহানা সাবা ও তমা মির্জা অভিনীত নতুন ছবি ‘পাপ কাহিনী’র শুটিং। গত ২ মে থেকে রাজধানীর উত্তরার একটি শুটিং হাউসে এ ছবির শুটিং শুরু হয়।

 

এই  প্রথমবারের মতো একসঙ্গে অভিনয় করছেন ইমন, সোহানা সাবা ও তমা মির্জা। আগামী সপ্তাহে কক্সবাজারে  শুটিং করবেন বলে পরিচালক জানান। এ ছবিতে অভিনয় প্রসঙ্গে চিত্রনায়ক ইমন বলেন, ‘জয় ভাইয়ের আগেও তিনি চলচ্চিত্র নির্র্মাণ করেছেন।বিভিন্ন ক্যাটাগরিতে জাতীয় চলচ্চিত্র পুরস্কারও পেয়েছে সেই ছবি। আশা করছি এই চলচ্চিত্রটিও ভালো কিছুই হবে। আমরা সবাই বেশ আগ্রহ নিয়েই কাজটি করছি।’ ছবিতে সোহানা সাবা গল্পের ভেতর নায়িকা চরিত্রে অভিনয় করছেন।

 

সোহানা সাবা বলেন, ‘প্রথমদিন বেশ ভালোভাবেই কাজ হয়েছে।আমার একটি গানের দৃশ্যধারণ করা হয়েছে। আমি কাজ করে সন্তুষ্ট।’ তমা মির্জা বলেন, ‘নতুন বছরে যে ক’টি চলচ্চিত্রে কাজ করতে যাচ্ছি পাপ কাহিনী তারমধ্যে অন্যতম। এই চলচ্চিত্রে আমার বড় বোনের ভূমিকায় আছেন সাবা আপু। তিনিও নায়িকা, আমিও নায়িকা। একেবারেই অন্যরকম একটি গল্প। আশা করছি ভালো একটি চলচ্চিত্র হবে।’

 

পরিচালনার পাশাপাশি শাহরিয়ার নাজিম জয় এ ছবিতে অভিনয়ও করবেন। একজন উপস্থাপকের ভূমিকায় তাকে দেখা যাবে। এর আগে তিনি ‘প্রার্থনা’ ও ‘অর্পিতা’ নামে দু’টি ছবি নির্মাণ করেছিলেন।

 

 

ই-বার্তা/ডেস্ক