ইমরান-দর্শনার লাদাখ রসায়ন

ই-বার্তা ডেস্ক ।।   আবারও সংগীতশিল্পী ইমরান হাজির হলেন রোমান্টিক নায়করূপে।  বিপরীতে টলিউড-তেলেগু নায়িকা দর্শনা বণিক।  ভারতের জম্মু-কাশ্মির অঞ্চলের লাদাখে দুজনার এই রোমান্টিক রসায়ন চোখে লেগে থাকার মতো।

আজ (২২ মার্চ) গানচিল মিউজিকের ইউটিউব চ্যানেলে ‘তোর নামের ইচ্ছেরা’ শিরোনামের এই গান-ভিডিওটি উন্মুক্ত হলো।  রবিউল ইসলাম জীবনের কথায় গানটির সুর-সংগীত করেছেন ইমরান নিজেই। যার পুরো শুটিং হয়েছে ভারতের লাদাখে।  আর ভিডিওটি নির্মাণ করেছেন তানিম রহমান অংশু।

গায়ক-নায়ক ইমরান কাজটির প্রসঙ্গে বলেন, ‘আগেও লাদাখে একটা কাজ করেছি। তখন নায়িকা ছিলেন তানজিন তিশা। সেই গানটিও বেশ জনপ্রিয়তা পায়।  তবে সেটির শুটিং হয় মূলত লাদাখের শহর এলাকায়। এবার আমার সঙ্গে কলকাতার নায়িকা দর্শনা।  শুটিং করেছি লাদাখের প্রত্যন্ত অঞ্চলে। ভিডিও দেখলেই শ্রোতারা সেটি বুঝতে পারবেন।  এর জন্য আমাদের অনেক কষ্টও করতে হয়েছে।’

অন্যদিকে, ভারতীয় মডেল-অভিনেত্রী দর্শনা বণিক। টলিউডের অরিন্দম শীলের ‘ঈগলের চোখ’-এ ছোট একটি চরিত্র দিয়ে তিনি সকলের নজর কেড়েছিলেন তিনি। এরপর কাজ করেছেন তেলেগু চলচ্চিত্রেও। শুধু তা-ই নয়, কমলেশ্বর, সৃজিত, অঞ্জন দত্তের মতো টলিউডের প্রথম সারির পরিচালকের সিনেমায় অভিনয় করে নিজের অভিনয় দক্ষতার প্রমাণ দিয়ে চলেছেন এই তরুণ অভিনেত্রী।

তবে ইমরানের সঙ্গে দর্শনার কাজ এবারই প্রথম নয়। গত বছর এই জুটির প্রথম কাজ প্রকাশ পায় ডিএমএস’র ব্যানারে।  নাম ‘মেঘের ডানায়’।

ই-বার্তা / শাহাদাত ছৈয়াল