ইসি ও প্রশাসনের প্রতি আহ্বান জানিয়েছেন নাসিম

ই-বার্তা ডেস্ক।।  আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম উপজেলা পরিষদ নির্বাচনকে ভোট উৎসবে পরিণত করতে নির্বাচন কমিশন (ইসি) ও প্রশাসনের প্রতি আহ্বান জানিয়েছেন।

শনিবার ১৪ দলের পক্ষ থেকে দেওয়া এক বিবৃতিতে মোহাম্মদ নাসিম বলেন, ভোটারদের ভোটাধিকার নিশ্চিত করতে কঠোর অবস্থান গ্রহণ করুন। প্রার্থীর মুখ দেখে কোন অনিয়ম বা নৈরাজ্যকে প্রশ্রয় দেবেন না। এ ক্ষেত্রে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্পষ্ট নির্দেশনা রয়েছে যে, কোনো মন্ত্রী-এমপি যেন কোনো প্রার্থীর পক্ষে প্রভাব বিস্তার করতে না পারে। এটা আমাদের সবাইকে মানতে হবে।

মোহাম্মদ নাসিম বিবৃতিতে বলেন, গণতন্ত্রের অভিযাত্রায় উপজেলা পরিষদ নির্বাচন একটি গুরুত্বপূর্ণ নির্বাচন। আমরা আশা করব, এই নির্বাচনে জনগণ স্বতঃস্ফূর্তভাবে ভোট দিতে ভোটকেন্দ্রে উপস্থিত হবেন। বিএনপির ভোট বর্জনের সংস্কৃতি যে কোনো মূল্যে রুখতে হবে। আমার বিশ্বাস নির্বাচন কমিশন যে শক্ত অবস্থান নিয়েছে আইনশৃঙ্খলা বাহিনীসহ সর্বস্তরের প্রশাসন ভোটকেন্দ্রে ভোটারদের ভোটাধিকার নিশ্চিত করতে কঠোর অবস্থান গ্রহণ করবে।

তিনি আরও বলেন, আমি আবারও আহ্বান জানাই, নির্বাচন কমিশন ও প্রশাসন যেন নিরপেক্ষ থেকে উপজেলা নির্বাচন সম্পূর্ণ শান্তিপূর্ণ ও সুষ্ঠু করতে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়। কষ্টার্জিত গণতন্ত্রকে চক্রান্তকারী সুযোগসন্ধানীদের কাছে পরাজিত হতে দিতে পারি না। ভোটারদের ভোটকেন্দ্রে উপস্থিত হতে উৎসাহ দিতে ১৪ দলের সর্বস্তরের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান মোহাম্মদ নাসিম।

ই-বার্তা/ মাহারুশ হাসান