ঈদে জিৎকে সরিয়ে শাকিব খান!

ই-বার্তা ডেস্ক ।। শেষ খবর পাওয়া পর্যন্ত ভারতীয় ছবি হওয়ায় ঈদে বাংলাদেশে মুক্তি পাচ্ছে না শাকিব খান অভিনীত ‘ভাইজান এলো রে’ ও কলকাতার জিতের ‘সুলতান : দ্য সেভিয়ার’।

 

আপিল বিভাগের আদেশের পর ছবি দুটির প্রযোজনা সূত্রে এমন সিদ্ধান্তের কথাই জানা গেল। গত ৩০ মে যৌথ প্রযোজনার সিনেমা ছাড়া কোনো ধরনের আমদানি করা সিনেমা ঈদসহ যে কোনো উৎসবে সিনেমা হলে প্রদর্শন না করার আদেশ দিয়েছেন আপিল বিভাগ।

 

এরপরই দুটি ছবির প্রযোজনা সংস্থা থেকে জানানো হয়েছে, আদালত যে সিদ্ধান্ত দিয়েছে সেটাই মেনে নিবেন তারা। আদালতের এমন সিদ্ধান্তের কারণেই এবারের ঈদে বাংলাদেশে জিতের ছবি দেখা যাবে না।

 

তবে বরাবরের মতো শাকিব খানের আধিপত্য থাকবে ঈদুল ফিতরেও। তার অভিনীত তিনটি ছবি রয়েছে মুক্তির তালিকায়। যদিও শেষ পর্যন্ত একটি ছবি আসতে পারে বলে জানা গেছে। ঈদুল ফিতরে মুক্তির অপেক্ষায় আছে ‘সুপার হিরো’, ‘চিটাগাংইয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ ও ‘পাংকু জামাই’। এর মধ্যে ‘চিটাগাংইয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ সেন্সর সনদ পেয়ে গেছে।

 

ছবিটি ঈদে মুক্তি পাচ্ছে এমনটি প্রায় নিশ্চিত করেই জানিয়েছেন প্রযোজনা সংস্থা শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান। তবে ভারতীয় ছবি না আসায় এবারের ঈদে দুই সেরার লড়াই দেখতে পারছেন না দর্শক। থাকছে শাকিব খানের একক আধিপত্য।

 

তবে শাকিব খানের সঙ্গে টিভি মুখ সিয়াম আহমেদের ‘পোড়ামন-টু’ ছবিটিও মুক্তি পাচ্ছে। শাকিবের ছবির সঙ্গে তার ছবিটিও দর্শকরা কতটা গ্রহণ করেন সেটিই এখন দেখার বিষয়।