ঈদে স্বল্প ভাড়ায় প্লেন ভ্রমণ!

ই-বার্তা ।।  বাংলাদেশের অন্যতম বেসরকারী এয়ারলাইন্স ইউএস-বাংলা আসন্ন পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে যাত্রী সাধারণের জন্য ভাড়ার উপর আকর্ষণীয় মূল্যহ্রাস ঘোষণা করেছে। এই সুযোগ ঈদ পূর্ববর্তী ৭ জুন থেকে ১৫ জুন পর্যন্ত নির্ধারিত থাকবে।

 

এ সময় সকল প্রকার ট্যাপ ও সারচার্জসহ যশোর, রাজশাহী, বরিশাল ও সৈয়দপুর থেকে ঢাকা ভ্রমণ করার জন্য সর্বনিম্ন ১৮৯৯ টাকা ভাড়া নির্ধারন করেছে।

 

সোমবার (২ জুন) ইউএস বাংলার মার্কেটিং সাপোর্ট এন্ড পাবলিক রিলেশনস বিভাগের জিএম কামরুল ইসলাম এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে ইউএস-বাংলা এয়ারলাইন্স আগামী ৭ জুন থেকে যশোর, সৈয়দপুর, বরিশাল এবং রাজশাহী রুটে অতিরিক্ত ফ্লাইট পরিচালনা করবে।

 

ঈদ উপলক্ষে পরিচালিত অতিরিক্ত ফ্লাইট ছাড়াও সিডিউল অনুযায়ী ইউএস-বাংলা এয়ারলাইন্স প্রতিদিন ঢাকা থেকে চট্টগ্রামে ৬টি, যশোরে ২টি, কক্সবাজারে ২টি, সৈয়দপুরে ২টি, সিলেট ও রাজশাহীতে ১টি এবং সপ্তাহে তিনটি করে ফ্লাইট পরিচালনা করছে বরিশাল।

 

আগ্রহীদের বিস্তারিত তথ্যের জন্য এবং টিকেট রিজার্ভেশনের জন্য নিকটস্থ ট্রাভেল এজেন্ট অথবা ইউএস-বাংলা এয়ারলাইন্সের নিজস্ব সেলস্‌ অফিসে যোগাযোগ করতে বলা হয়েছে।

 

 

ই-বার্তা/ডেস্ক