উন্নত বাংলাদেশ গড়তে সবার সহযোগিতা চাইলেন শেখ হাসিনা

ই-বার্তা ডেস্ক ।।   উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ গড়ার জন্য সবার সহযোগিতা চেয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ গড়তে সবার সহযোগিতা প্রয়োজন।

 

আজ বুধবার দুপুরে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে রাজনৈতিক নেতা, সামরিক-বেসামরিক ও বিভিন্ন পর্যায়ের সরকারি কর্মকর্তা, স্কাউটস, শিক্ষক, সাংবাদিক, আমরা মুক্তিযোদ্ধার সন্তানসহ বিভিন্ন সংগঠনের প্রতিনিধিরা প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানাতে এলে তিনি এসব কথা বলেন।

 

প্রধানমন্ত্রী বলেন, আমি মনে করি সবার সমর্থন পেয়েছিলাম বলেই জয়লাভ করেছি। আর এ জয় পেয়েছি বলেই দেশকে মহান মুক্তিযুদ্ধের চেতনায় এগিয়ে নিয়ে যেতে পারব। যে কাজগুলো করেছি, তার অনেকগুলো এখনও অসমাপ্ত রয়ে গেছে। সেগুলো সম্পন্ন করা, দেশকে আরও উন্নত সমৃদ্ধশালী করাই হবে আমাদের কাজ।বাংলাদেশ একটা অসাম্প্রদায়িক চেতনার দেশ হবে। এখানে কোনও যুদ্ধাপরাধী, সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক ও দুর্নীতিবাজের স্থান হবে না।

 

তিনি আরও বলেন, জনগণ আবারও বিজয়ী করে যে দায়িত্বটা দিয়েছে, তা পালন করতে সবার সহযোগিতা কামনা করি, যেন দেশটাকে আমরা সুন্দরভাবে গড়তে পারি। ক্ষুধা-দারিদ্র্যমুক্ত বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে পারি।

 

প্রধানমন্ত্রী  এ সময় দেশবাসী এবং উপস্থিত সবাইকে ধন্যবাদ জানান। ।তিনি বলেন, আপনাদের এই সমর্থনের জন্য আন্তরিক ধন্যবাদ জানাই। আপনাদের সর্বান্তকরণ সমর্থনের ফলেই আমরা গণতান্ত্রিক ধারা অব্যাহত রেখে দেশকে এগিয়ে নিয়ে যেতে পারব।

 

 

 

ই-বার্তা / রেজওয়ানুল ইসলাম